ব্রেকিং:
রাঙামাটির কাপ্তাই উপজেলাতে নতুন করে করোনায় আক্রান্ত ১ জন, মোট আক্রান্ত ৬৯ জন
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
পাহাড়ের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান রয়েছে: দীপংকর তালুকদার রাঙামাটিতে ঝুঁকিপূর্ণ এলাকায় সর্তকতামূলক সাইনবোর্ড ও লিফলেট বিতরণ নানিয়ারচরে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণের চাল বিতরণ রাজস্থলীতে ৫০ শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ প্রশংসনীয় ব্যতিক্রমী উদ্যোগঃ কাপ্তাই-চট্টগ্রাম সড়কে স্বয়ংক্রিয় জীবাণুনাশক ট্যানেল স্থাপন
২৩৩

পরামর্শ দেয়ার নামে বিভ্রান্তি ছড়াবেন না: কাদের

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২০  

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের


দেশের সংকটময় সময়ে পরামর্শ দেয়ার নামে মানুষের মধ্যে বিভ্রান্তি না ছড়াতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার নিজ সরকারি বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি।

এর আগে শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, চতুর্দিকে অন্ধকার ও হতাশা। করোনা দুর্যোগের নানামুখী প্রভাব দীর্ঘমেয়াদি হবে বলে মনে হয়। এমতাবস্থায় এ পরিস্থিতি মোকাবিলার লক্ষ্যে সুসমন্বিত ও সুবিবেচিত কর্মপরিকল্পনা, ত্রাণ বিতরণ, বিভিন্ন সেক্টরে প্রণোদনা ও ঋণ প্যাকেজ বণ্টন ইত্যাদি বিষয়ে সরকারকে পরামর্শ দেয়ার জন্য একটি জাতীয় টাস্কফোর্স গঠনের প্রস্তাব করছি।

মির্জা ফখরুলের কাছে প্রশ্ন রেখে সেতুমন্ত্রী বলেন, টাস্কফোর্স গঠনের নামে কী বোঝাতে চেয়েছেন তা স্পষ্ট নয়। এখন একমাত্র ফোকাসই হচ্ছে মানুষের পাশে দাঁড়ানো। এটা (টাস্কফোর্স গঠনের কথা) তার রাজনৈতিক প্রোপাগান্ডা ছাড়া আর কিছু নয়।

ওবায়দুল কাদের বলেন, সবার সম্মিলিত প্রয়াস ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে করোনা পরিস্থিতি থেকে উত্তরণ সম্ভব। এছাড়া দেশবাসীকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার স্বাস্থ্যবিধি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে চলারও আহ্বান জানান তিনি।

ত্রাণ নিয়ে যে অনিয়মের কথা উঠেছে তা সত্য জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কিছু সংখ্যক দুর্নীতিবাজ এই অপকর্মে জড়িত, তাদের বিরুদ্ধে সরকার কঠোর ব্যবস্থা নিয়েছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর