আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
নানিয়ারচরে সেনা টহলে সন্ত্রাসীদের গুলিবর্ষণ, পাল্টা গুলিতে ইউপিডিএফ সন্ত্রাসী সাজেক চাকমা নিহত
  • শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৭

  • || ১৮ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। মোট আক্রান্ত- ১০৫২, মোট সুস্থ- ৯৪৪, মোট মৃত্যু- ১৫ জন।
৩৩৪

পর্যটকবাহী মাইক্রোবাসের ধাক্কায় খাগড়াছড়িতে নিহত ১

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২০  

নিহত এসআই পার্থ রায় চৌধুরীর ছবি


ইমতিয়াজ ইমন, রাঙামাটি সদর প্রতিনিধিঃ- পর্যটকবাহী মাইক্রোবাসের ধাক্কায় খাগড়াছড়িতে এসআই পদমর্যাদার এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন।

নিহত এসআই পার্থ রায় চৌধুরী রাঙামাটি শহরের ৩নং ওয়ার্ডের আনন্দ বিহার এলাকার বাসিন্দা।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে খাগড়াছড়ি-রাঙামাটি সড়কের গামারীঢালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি কিশোরগঞ্জের ইটনা থানায় কর্মরত ছিলেন। তার আগে তিনি দীর্ঘদিন খাগড়াছড়ি সদর, মাটিরাঙ্গা ও পানছড়ি থানায় কর্মরত ছিলেন।

জানা গেছে, সকালের দিকে মোটরসাইকেল যোগে রাঙামাটি থেকে খাগড়াছড়ি আদালতে মামলার সাক্ষী দিতে যাওয়ার পথে খাগড়াছড়ি-রাঙামাটি সড়কের গামারীঢালা এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় গুরুতর আহত হন এসআই পার্থ রায়। 

স্থানীয়রা তাকে উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে নিয়ে যান। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ রশিদ জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ ঘাতক মাইক্রোবাসটি আটক করলেও চালক পালিয়ে যায়। গাইবান্ধা থেকে পর্যটক নিয়ে মাইক্রোবাসটি খাগড়াছড়ি আসছিল।

খাগড়াছড়ি সদর থানার (ওসি-তদন্ত) মো. গোলাম আবছার জানিয়েছেন, পার্থ খাগড়াছড়ি সদর থানায় দায়িত্ব পালন করার সময় বেশ কয়েকটি মামলার তদন্ত করেন। সেসব মামলায় আদালতে সাক্ষ্য দিতে আসার পথে এ দুর্ঘটনা ঘটে। চালক পালিয়ে গেলেও ঘাতক মাইক্রোবাসটি আটক করা হয়েছে বলেও জানান তিনি।  

এদিকে, বিনয়ী ও সৎ অফিসারের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে শোক জানিয়েছে স্থানীয়রা।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
পার্বত্য চট্টগ্রাম বিভাগের পাঠকপ্রিয় খবর