ব্রেকিং:
কর্ণফুলীতে নৌডুবি; নিখোঁজের ৪ দিন পর ভেসে উঠলো নিখোঁজ মা-শিশু পুত্রের লাশ
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৬ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির বিভিন্ন জায়গায় চতুর্থদিনের মত বোট মালিক ও চালকদের সাবধান করতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা কাপ্তাইয়ে প্রাক-প্রাথমিক শিশু শিক্ষার্থীদের মাঝে খেজুর বিতরণ গুইমারায় প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও নগদ অনুদান প্রদান করলেন সেনাবাহিনী রাঙামাটি চট্টগ্রাম সড়কে বাস দূর্ঘটনায় আহত ৫ রাঙামাটিতে আন্তঃকলেজ গণিত উৎসবের সমাপনী অনুষ্ঠিত বাঙ্গালহালিয়ায় ব্লাড ব্যাংকের উদ্যোগে র‍্যালী ও ক্যাম্পেইন রাঙামাটিতে কর্ণফুলী আইটি লিঃ সদস্যদের প্রথম বেতন-ভাতা প্রদান বোট মালিক ও চালকদের সাবধান করতে রাঙামাটির বিভিন্ন জায়গায় জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা
১০৯০

পার্বত্য এলাকার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হবে: তাজুল ইসলাম

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২০  

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি। ছবি আলোকিত রাঙ্গামাটি 


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- সবার সমন্বয়ের মাধ্যমে পার্বত্য এলাকার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানিয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি। তিনি বলেন, সমন্বয় না থাকলে এলাকার উন্নয়ন কখনো তরান্বিত করা সম্ভব নয়।

আজ বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারী) সকালে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ইনষ্টিটিউট মিলনায়তনে তিন পার্বত্য জেলার উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়র ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ সমন্বয়ে মতবিনিময় সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের আয়োজনে স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণায়ের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর এমপি, রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈ হ্লা মারমা, রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি আরো বলেন, যে সমস্ত সমস্যা আছে সেইসব সমস্যা আমাদেরকেই সমাধানের ব্যবস্থা গ্রহন করতে হবে। পার্বত্য জেলায় অনেক সমস্যা ছিল। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেত্রীত্বের পার্বত্য শান্তি চুক্তির মাধ্যমে এইসব সমস্যা সমাধান করা সম্ভব হয়েছে। তিন পার্বত্য জেলায় এখন উন্নয়নের সু-বাতাস বইছে। তাই পার্বত্য এলাকার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আন্তরিকতার সাথে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর