ব্রেকিং:
ঢাকার মিরপুর থেকে বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন (অবসরপ্রাপ্ত) আবদুল মাজেদ গ্রেফতার।
  • বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

সর্বশেষ:
বাঘাইছড়ি উপজেলা সাজেকের শিয়ালদাহ গ্রামে নতুন করে হামে আক্রান্ত ২০ শিশুকে চিকিৎসা সেবা দিয়েছে বিজিবি, ৮ এপ্রিল হেলিকপ্টারে নিউথাংনাক যাচ্ছে ৮ সদস্যের মেডিকেল টিম হাসপাতালে নেই আই‌সিইউ: প্রধানমন্ত্রীর দৃ‌ষ্টি আকর্ষন করলেন ডিসি কাপ্তাই হ্রদে ভেসে উঠা জমিতে বাম্পার ফলনেও কৃষকের মুখে হাসি নেই ভ্রাম্যমান আদালতের অভিযান কাপ্তাইয়ে ৭ হাজার ৯শ` টাকা জরিমানা করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে স্বেচ্ছায় ১৬ সদস্যের ইমার্জেন্সি টিম গঠন করেছে রাঙামাটি জেলা প্রশাসন সাজেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে, মঙ্গলবার থেকে হাম-রুবেলা ক্যাম্পেইন শুরু
১২৬

ফেনী বিএনপির কাণ্ড, নিজেরা মাস্ক না পরে মাস্ক বিতরণ!

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২১ মার্চ ২০২০  

ছবিঃ সংগৃহীত


করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ এড়াতে সব ধরনের লোক সমাগম নিষদ্ধ হলেও ফেনীতে দলবল নিয়ে মাস্ক বিতরণ করেছে জেলা বিএনপি। আর যারা মাস্ক বিতরণ করেছেন তাদের মুখেই ছিল না মাস্ক। এমন ‘কাণ্ডজ্ঞানহীন’ কাজে বিরক্ত খোদ ফেনী বিএনপির নেতাকর্মীরাই।

ফেনী জেলা বিএনপির প্রভাবশালী নেতা মনোয়ার হোসেন দুলাল তার ফেসবুক ওয়ালে লিখেছেন ‘আসলেই এটা সচেতন হওয়ার প্রচার, না ফেসবুক প্রচার। যারা মাস্ক লাগাচ্ছে তাদের মুখে মাস্ক কই…?’

এটা তো গেলো ঘরের সমালোচনা। ঘরের বাইরেও তুমুল সমালোচনা হচ্ছে জেলা বিএনপির এমন কাণ্ডের। তবে জেলা বিএনপির নেতারা বলছেন, বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করা করোনা সংক্রমণের ঝুঁকি কমাতে ফেনীতে মাস্ক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) সকালে ট্রাংক রোডে প্রেসক্লাব ভবনের সামনে, বড় বাজারের বিভিন্ন সড়কে ঘুরে ঘুরে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করে দলটির জেলা পর্যায়ের শীর্ষ নেতারা।

সাবেক সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টামণ্ডলীর সদস্য অধ্যাপক জয়নাল আবেদীন ও জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহারের নেতৃত্বে কার্যক্রমে অংশ নেন সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহ্বায়ক এম এ খালেক, গাজী হাবিবুল্লাহ মানিক, আনোয়ার হোসেন পাটোয়ারী, এয়াকুব নবী, পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুল ও সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঞাঁ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল, সাবেক সভাপতি কফিল উদ্দিন মামুন, সাধারণ সম্পাদক এস এম কায়সার এলিন, জেলা ছাত্রদল সভাপতি সালাহ উদ্দিন মামুন, সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলন, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম দুলাল প্রমুখ।

এসময় কৃষকদল, শ্রমিকদল, মৎস্যজীবীদল, তাঁতিদলসহ সব অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কার্যক্রমে অংশ নেয়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর