আলোকিত রাঙামাটি
  • শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৩ ১৪২৭

  • || ০১ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ১১ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ১১৮৪, মোট সুস্থ- ১১১৪, মোট মৃত্যু- ১৬ জন।
৭৮৮

‘বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেতাম না’

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২১  


।। লংগদু (রাঙামাটি) প্রতিনিধি ।। খাদ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সাংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যার জন্ম না হলে আমরা একটি স্বাধীন রাষ্ট্র ও একটি আধুনিক বাংলাদেশ পেতাম না। আজ এই শ্রেষ্ঠ মানুষটির ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস। আজ আমি শ্রদ্ধার সাথে স্মরণ করছি এই মহানায়ককে।

রবিবার (১০ জানুয়ারি) বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষে লংগদু উপজেলা আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি এ শ্রদ্ধা নিবেদন করেন।

লংগদু উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা যুবলীগের সদস্য শাহ নজরুল ইসলাম খোকন। 

এছাড়াও আরো বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা কৃষক লীগের সভাপতি জাহিদুল ইসলাম, রাঙামাটি জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় চাকমা, লংগদু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী ঝান্টু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন, রাঙামাটি জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম, গুলশাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, লংগদু উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক জিয়া প্রমুখ।

দীপংকর তালুকদার এমপি বক্তব্যে তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সেই স্বাধীন দেশকে সোনার বাংলায় গড়ে তুলতে তাঁরই কন্যা জননেত্রী শেখ হাসিনা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আমরা বলতে পারি উন্নয়ন প্রকল্পে স্বপ্নের সেই পদ্মা সেতু, কর্ণফুলী টানেলের মত বড় বড় অর্জন সম্ভব হয়েছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর