আলোকিত রাঙামাটি
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১১ ১৪২৭

  • || ০৭ সফর ১৪৪২

সর্বশেষ:
করোনা জয় করে প্লাজমা দিচ্ছেন রাঙামাটি জেলা পুলিশের ৫১ সদস্য
১৪০৬

বঙ্গমাতার নীতি-আদর্শ অনুসরণ করতে হবে : দীপংকর তালুকদার এমপি

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৮ আগস্ট ২০২০  


রাঙ্গামাটি প্রতিনিধিঃ- বঙ্গমাতার নীতি-আদর্শ অনুসরণ করতে হবে এবং বঙ্গমাতার নীতি আদর্শ নিয়ে যে কোন নারী চলতে পারলে তার পরিবারের কখনো দুঃখ আসবেনা বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

শনিবার (৮ আগস্ট) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের এনেক্স ভবনের সম্মেলন কক্ষে, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ও রাঙামাটি জেলা পরিষদের উদ্যোগে রাঙামাটির সদর উপজেলার ৬টি ইউনিয়ন ও রাঙামাটি পৌরসভার গরীব ও বেকার মহিলাদের আর্থ-সামাজিক অবস্থা উন্নয়নের ১১০টি সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য হাজী কামাল উদ্দীন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য হাজী মুছা মাতব্বর, সদস্য সাধন মনি চাকমা, সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, সদস্য অমিত চাকমা রাজু, সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা এবং রাঙামাটি সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম উপস্থিত ছিলেন। 

কেন্দ্রীয় খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সমগ্র রাজনৈতিক জীবনে ছায়ার মতো অনুসরণ করে তাঁর প্রতিটি রাজনৈতিক কর্মকান্ডে অফূরান প্রেরণার উৎস হয়েছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব। তিনি বাঙালি জাতির সুদীর্ঘ স্বাধিকার আন্দোলনের প্রতিটি পদক্ষেপে বঙ্গবন্ধুকে সক্রিয় সহযোগিতা করেছেন। ছায়ার মত অনুসরণ করেছেন প্রাণপ্রিয় স্বামী বঙ্গবন্ধুর আদর্শকে। তিনি ছিলেন জাতির পিতার আমৃত্যু সঙ্গী মহীয়সী নারী, দেশের স্বাধীনতাসহ সব গৌরব অর্জনের নেপথ্য প্রেরণাদাত্রী বঙ্গমাতা মুজিব।

আলোচনা সভা শেষে রাঙামাটির সদর উপজেলার ৬টি ইউনিয়ন ও রাঙামাটি পৌরসভার গরীব ও বেকার মহিলাদের আর্থ-সামাজিক অবস্থা উন্নয়নের লক্ষ্যে ১১০টি সেলাই মেশিন বিতরণ করেন কেন্দ্রীয় খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি সহ অন্যান্য নেতৃবৃন্দরা।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর