আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
সাজেকে মাইক্রোবাস খাদে পড়ে সেনাবাহিনীর মেজরসহ গুরুতর আহত ৮
  • শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৪ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ১১ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ১১৮৪, মোট সুস্থ- ১১১৪, মোট মৃত্যু- ১৬ জন।
১৮৬

বলাৎকার নিয়ে বক্তব্য কই, বাবুনগরীকে প্রশ্ন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২০  

‘কিছু কিছু স্থানে ইসলামের নাম বিক্রি করে ধর্ষণের ঘটনা ঘটে। মাদ্রাসায় আমাদের সন্তানদের বলাৎকার করা হয়। কই তখন তো আপনারা প্রতিবাদ করতে আসেন না।’

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে চিন্তা না করে হেফাজত নেতা জুনাইদ বাবুনগরীকে মাদ্রাসায় ছেলে শিশু ধর্ষণ নিয়ে ভাবার পরামর্শ দেয়া হয়েছে নারায়ণগঞ্জের একটি সমাবেশ থেকে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতার প্রতিবাদে রোববার বন্দরনগরের প্রেসক্লাবের সামনে এ সমাবেশ করে স্বেচ্ছাসেবক লীগ।

পরে বিক্ষোভ মিছিল করে বঙ্গবন্ধু সড়কের দুই নম্বর রেলগেট এলাকায় অবস্থান নেয় নেতা কর্মীরা।

ঢাকার ধোলাইপাড়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করে মাঠে নেমেছে ধর্মভিত্তিক কয়েকটি দল। ইসলামী আন্দোলন ‍হুমকি দিয়েছে এটি তারা বুড়িগঙ্গায় ফেলে দেবে।

আর গত শুক্রবার চট্টগ্রামের হাটহাজারীতে এক মাহফিলে হেফাজতের আমির জুনাইদ বাবুনগরী বলেন, যে সরকারই যার ভাস্কর্যই নির্মাণ করুক না কেন, তারা টেনেহিঁচড়ে ফেলে দেবেন।

বাবুনগরীকে উদ্দেশ করে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জুয়েল হোসেন বলেন, ‘কিছু কিছু স্থানে ইসলামের নাম বিক্রি করে ধর্ষণের ঘটনা ঘটে। মাদ্রাসায় আমাদের সন্তানদের বলাৎকার করা হয়। কই তখন তো আপনারা প্রতিবাদ করতে আসেন না।’

বলাৎকার নিয়ে বক্তব্য কই, বাবুনগরীকে প্রশ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতার প্রতিবাদে নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ

হুমকি দিয়ে কাজ হবে না জানিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা বলেন, ‘মৌলবাদী বাবুনগরী, আপনারা অতীতে অনেক হুঙ্কার দিয়েছেন। আপনাদের হুঙ্কার আওয়ামী লীগের সামনে টিকবে না।

‘ইসলামের নামে ও ইসলামের রাজনীতি করার নামে জনগণের শান্তি ভঙ্গ করার চেষ্টা করবেন, তা মেনে নেয়া হবে না।
বলাৎকার নিয়ে বক্তব্য কই, বাবুনগরীকে প্রশ্ন

‘মনে রাখবেন, আমরা কিন্তু শামীম ওসমানের রাজনীতি করি। বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটূক্তি করবেন; শামীম ওসমানের কর্মীরা কিন্তু বসে থাকবে না।’

সমাবেশে আরও বক্তব্যে রাখেন স্বেচ্ছাসেবক লীগের নারায়ণগঞ্জ মহানগরের সিনিয়র সহ সভাপতি বাবু চন্দন শীল, রবিউল হোসেন, ছাত্রলীগের মহানগর শাখার সাবেক সভাপতি সাফায়েত আলম সানি।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
সারাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর