ব্রেকিং:
কাপ্তাইয়ের রাইখালীতে ইউপি সদস্য মংচিং মারমাকে অপহরণ করেছে দুর্বৃত্তরা রাঙামাটিতে দুর্বৃত্তের হামলায় ইউপিডিএফের এক কর্মী নিহত
  • বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৭ ১৪২৬

  • || ২৫ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
রাজস্থলীতে জোনকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃ ভাষা দিবস উপলক্ষে রাঙামাটিতে শুরু হয়েছে অমর একুশে বই মেলা পাহাড়ের প্রতিটি এলাকায় সরকারের উন্নয়ন কর্মকান্ড পৌছে দিতে কাজ করছে বেশ কয়েকটি বিভাগ ও প্রতিষ্ঠান: এ,কে,এম মামুনুর রশিদ বাঘাইছড়িতে ট্রাক্টর উল্টে প্রাণ গেলো চালকের কঠোর আন্দোলনের হুশিয়ারী, কাপ্তাই উপজেলা ভাইস চেয়ারম্যানের মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ
৭৮

বসন্ত উৎসবে মাতল ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিল্পীরা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  


পার্বত্য জেলা খাগড়াছড়িতে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ঋতুরাজ বসন্ত উৎসব পালন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার সকাল সাড়ে ৯টায় জেলা শিল্পকলা একাডেমি থেকে একটি শোভাযাত্রা বের হয়। পরে জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় শিল্পকলার পলাশ তলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিল্পীরা নাচ, গান ও আবৃত্তির মাধ্যমে ঋতুরাজ বসন্তকে বরণ করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী। 

অনুষ্ঠানে জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জিতেন বড়ুয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন এডিশনাল এসপি এম.এম সালাউদ্দিন, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যন মো. শানে আলম, পৌর মেয়র রফিকুল আলম, স্থানীয় দৈনিক অরন্যবার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত প্রমুখ।

এ সময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির (২০২০-২০২২) ব্যবস্থাপনা পর্ষদের সদস্য নির্বাচিত হওয়ায় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা শিল্পকলা একাডেমির সভাপতি কংজরী চৌধুরীকে শিল্পকলা একাডেমির পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
পার্বত্য চট্টগ্রাম বিভাগের পাঠকপ্রিয় খবর