ব্রেকিং:
কর্ণফুলীতে নৌডুবি; নিখোঁজের ৪ দিন পর ভেসে উঠলো নিখোঁজ মা-শিশু পুত্রের লাশ
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৬ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির বিভিন্ন জায়গায় চতুর্থদিনের মত বোট মালিক ও চালকদের সাবধান করতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা কাপ্তাইয়ে প্রাক-প্রাথমিক শিশু শিক্ষার্থীদের মাঝে খেজুর বিতরণ গুইমারায় প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও নগদ অনুদান প্রদান করলেন সেনাবাহিনী রাঙামাটি চট্টগ্রাম সড়কে বাস দূর্ঘটনায় আহত ৫ রাঙামাটিতে আন্তঃকলেজ গণিত উৎসবের সমাপনী অনুষ্ঠিত বাঙ্গালহালিয়ায় ব্লাড ব্যাংকের উদ্যোগে র‍্যালী ও ক্যাম্পেইন রাঙামাটিতে কর্ণফুলী আইটি লিঃ সদস্যদের প্রথম বেতন-ভাতা প্রদান বোট মালিক ও চালকদের সাবধান করতে রাঙামাটির বিভিন্ন জায়গায় জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা
৬২৪

বাঘাইছড়িতে অসহায় শীতার্তের মাঝে বিজিবির শীত বস্ত্র ও কম্বল বিতরণ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২০  


বাঘাইছড়ি প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়িতে অর্ধশত অসহায় শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেছে ২৭ বিজিবি মারিশ্যা জোন।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় বিজিবির জোন সদরে মারিশ্যা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আনোয়ার হোসেন ভূইয়া (আর্টিলারি) এসব কম্বল বিতরন করেন।

এ সময় বিজিবি মারিশ্যা জোনের বিভিন্ন পদবীর জেসিও ও সৈনিকগণ উপস্থিত ছিলেন। 

কম্বল বিতরণের শুরুতে জোন অধিনায়ক বলেন, বিজিবির জনকল্যাণ মূলক কাজের নিয়মিত অংশ হিসেবে আপনাদের মাঝে এসব কম্বল বিতরন করা হচ্ছে। আগামীতে আরো বড় পরিসরে কম্বল বিতরন করা হবে। মারিশ্যা জোন সবসময় আপনাদের পাশে ছিলো আগামী দিনগুলোতেও আপনাদের সূখে দুঃখে পাশে থাকবে। আমরা আশাকরি আমাদের এই কম্বল শীতে আপনাদের কিছুটা হলেও আরাম দিবে। 

পরে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত ৫০ জন হতদরিদ্র পাহাড়ী বাঙ্গালী নারী পুরুষদের হাতে কম্বল তুলে দেন লেঃ কর্ণেল মোঃ আনোয়ার হোসেন ভূইয়া (আর্টিলারি)। 

উল্লেখ্য যে এবছর বিভিন্ন সময় বিজিবির পক্ষ থেকে সিমান্ত এলাকা এবং জোন সদরে  প্রায় ৩৫০টি কম্বল বিতরণ করা হয়েছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর