আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
নানিয়ারচরে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত তিন পার্বত্য জেলায় নিয়োগ তত্ত্বাবধান করবে মন্ত্রণালয়
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ৩ জন। মোট আক্রান্ত হয়েছেন- ১৪৩৬, মোট মৃত্যু ১৭ জন। মোট ভ্যাকসিন প্রদান করা হয়েছে- ৩২,১৪৭ জনকে।

বাঘাইছড়িতে নির্বাচনী সহিংসতার দুই বছরেও ধরা পরেনি মূল হোতারা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৮ মার্চ ২০২১  

ছবি:- আলোকিত রাঙ্গামাটি

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় নির্বাচনী সহিংসতার দুই পার হলেও এখনো ধরা পরেনি মূল হোতারা। বিচার চেয়ে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবরে স্বারক লিপি দিয়েছে আহত ও নিহত পরিবারের স্বজনরা।

গত ১৮ই মার্চ ২০১৯ খ্রি. পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্র থেকে ফেরার পথে উপজেলার ৯ কিলো নামক স্থানে উপজাতী সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে দুই পিজাইডিং অফিসার ও ৪ আনসার সদস্য সহ ৮ জন নিহত এবং ৩৩ জন আহত হয়। ঘটনার পর পুলিশ বাদি হয়ে মামলা করলে বিভিন্ন সময় ১৫ জন আটক হলেও ধরা পরেনি মূল হোতাদের কেউ। কষ্ট আর যন্ত্রণায় দিন পার করছেন আহতরা। মূল হোতাদের আইনের আওতায় আনতে বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন করে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্বারক লিপি দেন নিহত ও আহত পরিবারের স্বজনরা।


উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্বারক লিপি দেন নিহত ও আহত পরিবারের স্বজনরা- ছবি:- আলোকিত রাঙ্গামাটি

বাঘাইছড়ি থানার সার্কেল এএসপি আবদুল আওয়াল মানববন্ধনস্থলে উপস্থিত হয়ে আহত ও নিহত পরিবারের স্বজনদের সাথে কথা বলে ঘটনার সাথে জড়িতদের দ্রুত বিচারের মুখোমুখি করার পাশাপাশি নিহতদের স্মরণে স্মৃতিফলক স্থাপনের প্রতিশ্রুতি দেন।

মানববন্ধনে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম বলেন, ঘটনার দুই বছরেও মূল হোতাদের আইনের আওতায় আনা সম্ভব না হওয়ায় স্বজনদের মাঝে দিনদিন হতাশা ও ক্ষোভ বাড়ছে। তাই এ ঘটনায় জড়িত মূল হোতাদের আইনের আওতায় আনার জোর দাবী জানান তিনি।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি