আলোকিত রাঙামাটি
  • বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৭ ১৪২৭

  • || ০৫ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ৬ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ১২০৫, মোট সুস্থ- ১১২৫, মোট মৃত্যু- ১৬ জন।
১১৪২

বাঘাইছড়িতে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি ও গুজব ছড়ানোর দায়ে আটক ১

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২০  

ছবি:- আলোকিত রাঙ্গামাটি 


বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়িতে ফেইসবুকে গুজব ছড়ানো সহ ভূলতথ্য দিয়ে বিভ্রান্ত ছড়ানোর দায়ে একজন কে আটক করেছে পুলিশ। উপজেলার আমতলী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রাশেল চৌধুরীর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলায় মোস্তফা ইসলাম চৌধুরী (এলমান- ৩০) নামের যুবককে আটক করেছে বাঘাইছড়ি থানা পুলিশ। সে আমতলী সিঞা পাড়া এলাকার কামাল হোসেনের ছেলে।

বাঘাইছড়ি থানার এসআই আসাদুজ্জামান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের ২৩/২৪/৩১/৩৩ ধারায় মামলা হয়েছে। ইউপি চেয়ারম্যান মোঃ রাশেল চৌধুরীর দায়ের করা মামলার বিষয়টি তদন্ত করে সত্যতা পাওয়ার পরই পুলিশ তাকে আটক করে।

আমতলী ইউপি চেয়ারম্যান রাশেল চৌধুরী মামলার বিষয়টি শিকার করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীন ও অসহায়দের জন্য ঘর তৈরি প্রক্রিয়া চলমান রয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম স্যার সরাসরি ঘর তৈরির কাজ তদারকি করছেন। সেই ঘরে বিবিসি’র সাংবাদিক পরিচয়ে মোটা অংকের টাকা চাঁদা দাবি করে হুমকি ধমকি দেয়, ঠিকাদার টাকা দিতে অপারগতা প্রকাশ করেন, তাই পুরোনো ড্রেন তৈরির ইটের ছবি তুলে সেই ছবি নিজের ফেইসবুক আইডিতে আপলোড করে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার জন্য কুরুচিপূর্ণ কথাবার্তা লিখে ছেড়ে দেয়। ফলে উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ সংশ্লিষ্ট সবাই খুবই বিব্রতকর পরিস্থিতিতে পড়েছি। এছাড়াও সে সবসময়ই এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করতো এবং গত কিছু দিন পূর্বেও ভূল তথ্য দিয়ে পুলিশকে বিতর্কিত করেছে। তাই এক প্রকার বাধ্য হয়ে আইনগত ব্যবস্থা নিয়েছি। 

বাঘাইছড়ি থানার ওসি মোঃ আশরাফ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর