আলোকিত রাঙামাটি
  • রোববার   ১২ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২১ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
করোনা জয় করে কাজে যোগ দিলেন কাপ্তাই থানার ওসি নাসির রাঙামাটিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো জেলা প্রশাসন কাপ্তাইয়ে ১১ হাজার ফলজ, বনজ চারা বিতরণ করলো রাঙামাটি জেলা পরিষদ নানিয়ারচরে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত সিভিল সার্জনের হাতে চিকিৎসা সরঞ্জাম তুলে দিলেন দীপংকর তালুকদার কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কেন্দ্রঃ প্রতিদিন ৮ জন রোগীর নমুনা সংগ্রহে জেলা সিভিল সার্জনের নির্দেশনা রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ২৪ জন, এ নিয়ে মোট আক্রান্ত ৪৪২
১৮৭৬

বাঘাইছড়ির পশ্চিম মুসলিমব্লক এলাকায় ৩য় করোনা রোগী শনাক্ত  

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১০ জুন ২০২০  


বাঘাইছড়ি প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়িতে আরো একজনের করোনা শনাক্ত হওয়ার খবর পাওয়া গেছে। উপজেলার পশ্চিম মুসলিম ব্লক মনু মিয়ার ছেলে দ্বীন মোহাম্মদ (২৭) ঢাকার নারায়ণগঞ্জ একটি গামেন্টর্স কর্মী বলে জানা যায়। 

বাঘাইছড়ি পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ওবায়দুল হক নিশ্চিত করে তিনি বলেন, রোগী বর্তমানে ঢাকায় একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। উক্ত রোগীকে বাঘাইছড়ি নিজ উপজেলায় আনার প্রক্রিয়া চলছে অনুমতি পাওয়া গেলে আগামীকাল বৃহস্পতিবার তাকে আনা হবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতু বলেন, সক্রমণবিধি আইন- ২০১৩ অনুযায়ী উক্ত রোগী সুস্থ্য না হওয়া পর্যন্ত কোথাও প্রস্থান করিতে পারিবেনা। এছাড়াও তার পরিবারের ১১ সদস্যকে ১৪ দিনের হোম কোয়ারাইন্টিনে রাখার নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য যে, গত সোমবার বাঘাইছড়িতে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার ফলে রাঙামাটির ১০ উপজেলার শুন্যস্থান পুরন হল। এখন নতুন করে করোনা শনাক্তে যোগদিল বাঘাইছড়ি উপজেলা। সোমবার থেকে একদিন অন্তর অন্তর ৩ করোনা রোগী শনাক্ত হয়েছে। সকলে সুস্থ্য রয়েছেন বলে জানা গেছে। তাদের বাড়ি প্রশাসন কতৃক লকডাউন করা হয়েছে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেওয়া হয়েছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর