ব্রেকিং:
খাগড়াছড়িতে ইউপিডিএফ’র চাঁদাবাজ ও সশস্ত্র সন্ত্রাসী একশন বাবু আটক খাগড়াছড়িতে নিরাপত্তা বাহিনী ও ইউপিডিএফ’র গুলিবিনিময়; গুলিবিদ্ধ অবস্থায় এক ইউপিডিএফ সন্ত্রাসী আটক, সর্টগান ও ২১ রাউন্ড গুলি উদ্ধার
  • সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১২ ১৪২৬

  • || ২৯ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
‘বর্তমান সরকার উন্নয়ন ও শিক্ষা বান্ধব’ বান্দরবানে দুর্বৃত্তের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত, আতঙ্কিত হয়ে একজনের মৃত্যু, গুলিবিদ্ধ আরো ৫ খাগড়াছড়িতে অটোরিকশা উল্টে নিহত ১ পাহাড়ে যোগাযোগের নবদিগন্ত নানিয়ারচরের ‘চেঙ্গী সেতু’ বারি পেঁয়াজ-৫ চাষের মাধ্যমে পাহাড়ে অর্থনৈতিক অর্জন সম্ভব রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটি ঘোষণা উপলক্ষে সংবাদ সম্মেলন মরণব্যাধি ক্যানসারের কাছে হেরে গেলেন সাজেকের সাধন চাকমা
২৩৯৫

বাঘাইছড়ির সাজেকে একজনকে কুপিয়ে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  


রাঙামাটির সাজেকে ভাগ্যধন চাকমা (৩৬) নামের এক পাহাড়ি যুুবককে কুপিয়ে হত্যা করেছে স্বজাতীয় সন্ত্রাসীরা। 

মঙ্গলবার ভোর রাতে সাজেক ইউনিয়নের নাঙ্গলমারা নামক এলাকায় নিজ বসতঘর থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে নির্মমভাবে কুপিয়ে তাকে হত্যা করেছে বলে নিহতের পারিবারিক সূত্র জানিয়েছে। 

নিহত ভাগ্যধন চাকমা নাঙ্গলমারা এলাকার মৃত বরুন বিকাশ চাকমার ছেলে। সে ছয় সন্ত্রানের পিতা বলে জানা গেছে। স্থানীয় গ্রামবাসী ও নিরাপত্তাবাহিনী সূত্র নিশ্চিত করেছে নিহত ভাগ্যধন কোন রাজনৈতিক দলের সাথে জড়িত নয়।

নিহতের স্ত্রী জবারাণী চাকমা (২৭) জানিয়েছেন, ভোররাতে ৭/৮ জনের একদল অস্ত্রধারী পাহাড়ি সন্ত্রাসীরা এসে আমার স্বামীকে ঘর থেকে ডেকে পাশের মাঠের রাস্তা দেখিয়ে দিতে নিয়ে যায়। এরপর রাতে আর বাসায় ফিরে আসেনি।

তিনি আরও জানান, ভোরে ঘুম থেকে উঠে স্বজনদের ঘটনাটি বলার পর স্বামীকে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ি থেকে ৩ কিলো দূরের জঙ্গলে ভাগ্যধনের মরদেহ পড়ে থাকতে দেখে স্বজনরা। তাকে ধারালো দা দিয়ে মাথায় এলোপাতারি আঘাত করে কুপিয়ে নিমর্মভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা।

সাজেক থানার ওসি মোহাম্মদ ইসরাফিল জানিয়েছেন, মঙ্গলবার সকালে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। লাশ উদ্ধারে পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। সেখান থেকে নিহতের মরদেহ ময়নাতদন্তে জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হবে। পরবর্তীতে ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসলে মৃত্যুর আসল কারন জানা যাবে। এই ব্যাপারে মঙ্গলবার বিকেল পর্যন্ত সাজেক থানায় কেউই কোনো অভিযোগ দায়ের করেনি বলেও জানিয়েছেন ওসি।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর