আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
নানিয়ারচরে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত তিন পার্বত্য জেলায় নিয়োগ তত্ত্বাবধান করবে মন্ত্রণালয়
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ৩ জন। মোট আক্রান্ত হয়েছেন- ১৪৩৬, মোট মৃত্যু ১৭ জন। মোট ভ্যাকসিন প্রদান করা হয়েছে- ৩২,১৪৭ জনকে।

বাঘাইছড়ি পৌরসভার সরকারি গাড়ীতে ইয়াবা, পটিয়ায় র‌্যাবের হাতে আটক ২

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৭ মার্চ ২০২১  

ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়ি পৌরসভার ময়লা পরিস্কার করার কাজে নিয়োজিত সরকারি একটি মিনি ট্রাকে ১০ হাজার ৭শত ৭২ পিচ ইয়াবা সহ দুই জন মাদক ব্যবসায়ীকে চট্টগ্রামের পটিয়া থেকে আটক করেছে র‌্যাব ৭। 

বুদবার (১৭ই মার্চ) রাত ২টা ৩০ মিনিটের সময় র‌্যাব ৭ এর এর টহল টিম গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম জেলার পটিয়ার শান্তির হাটের চেক পোস্টে অভিযান চালিয়ে বাঘাইছড়ি পৌরসভার স্টিকার যুক্ত একটি গাড়িতে ১০ হাজার ৭শত ৭২ পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 

আটককৃতরা হচ্ছেন- ১। মোঃ শাহজাহান মিয়া (৩৫), পিতা- মৃত আব্দুল হাদি, সাং- দক্ষিণ সেলিম পুর পোস্ট গাফড়াবাদ থানা শীতাকুন্ডু, চট্টগ্রাম, ২। সাইফুল ইসলাম (২৩), পিতা- সাইদুল ইসলাম, সাং- ঘোনা, পোঃ- গোনা থানা রাইম নগর, জেলা নওগাঁ।

জব্দকৃত মালামালসহ আটককৃতদের পটিয়া থানায় হস্তান্তর করা হয় বলে বিষয়টি নিশ্চিত করেন পটিয়া থানার ডিউটি অফিসার এস আই বিল্লাল আকন্দ। 

বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান বলেন, বাঘাইছড়ি পৌরসভার কাজ শেষে অবসর সময়ে পৌর এরিয়ায় ভিতরে কাজ করার শর্তে গত ফেব্রুয়ারী মাসে ৫নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম মিঠু কে মাসে দশ হাজার টাকা ধার্য করে ভাড়া দেওয়া হয় কিন্তু সাংবাদিকদের মাধ্যমে জানতে পেরে তাৎক্ষনিকভাবে থানায় সাধারণ ডাইরি করি।

কাউন্সিলর শহিদুল ইসলাম বলেন, আমি ড্রাইভার খাঁজাকে পৌরসভার ভিতরে গাড়ি ভাড়া দেই, কিন্তু কিছুদিন আগে গাড়ির ইন্জিনের কাজ করাতে হবে বলে পার্শ্ববর্তী উপজেলায় নিয়ে যায়। কিন্তু এখন ড্রাইভার খাঁজার নাম্বার বন্ধ পাচ্ছি আমরা খাঁজার বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি