আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ১৮ জন, মোট আক্রান্ত ৪৬৯ লংগদুতে জেএসএস (সংস্কার) কার্যালয়ে গুলি, আহত ১
  • বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩১ ১৪২৭

  • || ২৩ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটি মেডিকেল কলেজে পিসি আর ল্যাবের বিদ্যুৎ লাইনের সংস্কার কাজের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু বিলাইছড়িতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ রাঙামাটিতে নব নির্মিত ডরমেটরী ভবন উদ্বোধন করলেন বৃষ কেতু চাকমা রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন, মোট আক্রান্ত ৪৫১
৬৩৯

বাঙ্গালহালিয়ায় ৩২৫ পরিবার পেল জেলা পরিষদের ত্রাণ উপহার 

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৯ জুন ২০২০  


রাজস্থলী প্রতিনিধিঃ- রাঙামাটির রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৩২৫ পরিবারের মাঝে রাঙামাটি জেলা পরিষদের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সম্প্রতি নোভেল করোনাভাইরাস প্রাদুর্ভাব জনিত কারনে সারা দেশে লক্ষ লক্ষ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আতংকের মধ্যে বসবাস করছেন সকলেই। অসহায়দের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছেন সরকার।

তারই ধারাবাহিকতায় শুক্রবার (১৯ জুন) সকাল ১০টায় বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অসহায় ও দুস্থদের মাঝে রাঙামাটি জেলা পরিষদ থেকে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ঞোমং মারমা, ইউপি সদস্য মংউচিং মারমা, সাবেক উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিশ্বনাথ চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ কামাল হোসেন, মোঃ রফিক হাওলাদার, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, কাকড়াছড়ি কারবারি সুক্যসিং মারমা, আবু মুছা, মাসুম সর্দার, মাসুম তালুকদার প্রমুখ।

ত্রাণ পেয়ে মোঃ আজাদ বলেন, করোনা ভাইরাসের কারনে আমরা কর্মহীন হয়ে পড়েছি, পরিবারের সবাইকে নিয়ে কস্টের মধ্যেই দিন পার করতে হচ্ছে। তাদের দুঃসময়ে পাশে দাঁড়ানোর জন্য বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী সহ সংশ্লিষ্ট সকলকেই ধন্যবাদ জানান তিনি।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর