আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
করোনায় দীর্ঘ ১৩৭ দিন বন্ধ থাকার পর খুলল রাঙামাটি পর্যটন কমপ্লেক্স
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২১ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৩৫, কাপ্তাই- আক্রান্ত ১০২, কাউখালী- আক্রান্ত ৩০, বাঘাইছড়ি- আক্রান্ত ১৫, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৫, রাজস্থলী- আক্রান্ত ১০, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৬৫৭, মোট সুস্থ- ৪৯৩, মোট মৃত্যু- ১০ জন।
২৪৯

বান্দরবানে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ৪ হাজার ৬২১ পরিবার

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০  


আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বান্দরবান পৌর এলাকায় অসহায়, কর্মহীন ও দরিদ্র মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে।  

শনিবার সকালে বান্দরবান জেলা প্রশাসন ও পৌরসভার ব্যবস্থাপনায় ৯টি ওয়ার্ডে শারীরিক দূরত্ব বজায় রেখে ৪ হাজার ৬২১ অসহায়, কর্মহীন ও দরিদ্র পরিবারে ঈদ উপহার বিতরণ করেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

এসময় উপস্থিত ছিলেন, বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র দিলীপ বড়ুয়া, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, আবুল খায়ের আবু, উজলা তঞ্চঙ্গ্যা, থুইসিং প্রু লুবু, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশুতোষ কুমার দে'সহ বিভিন্ন অসহায়, কর্মহীন ও দরিদ্র পরিবারের সদস্যরা।

এসময় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণে পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক করোনা পরিস্থিতির কারণে যাতে কেউ কষ্ট না পায় এবং আসন্ন ঈদ উপহার হিসেবে আমরা বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে স্বাস্থ্যবিধি মেনে প্রায় ৪ হাজার ৬২১ জন গরিব ও অসহায় দিনমজুর পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করছি। এসময় পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, জনগণকে আসন্ন পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানান এবং করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
পার্বত্য চট্টগ্রাম বিভাগের পাঠকপ্রিয় খবর