ব্রেকিং:
রাঙামাটির কাপ্তাই উপজেলাতে নতুন করে করোনায় আক্রান্ত ১ জন, মোট আক্রান্ত ৬৯ জন
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
পাহাড়ের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান রয়েছে: দীপংকর তালুকদার রাঙামাটিতে ঝুঁকিপূর্ণ এলাকায় সর্তকতামূলক সাইনবোর্ড ও লিফলেট বিতরণ নানিয়ারচরে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণের চাল বিতরণ রাজস্থলীতে ৫০ শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ প্রশংসনীয় ব্যতিক্রমী উদ্যোগঃ কাপ্তাই-চট্টগ্রাম সড়কে স্বয়ংক্রিয় জীবাণুনাশক ট্যানেল স্থাপন
৩৩৮

বিপুল সংখ্যক কবির উপস্থিতিতে কাপ্তাইয়ে মনোমুগ্ধকর "সাহিত্য আড্ডা”

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯  

চট্টগ্রাম, রাঙামাটি ও স্থানীয় বিপুল সংখ্যক কবির উপস্থিতিতে শুক্রবার (১৯ এপ্রিল) চন্দ্রঘোনা কেভি ক্লাবে এই প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো মনোমুগ্ধকর সাহিত্য আড্ডা। 
চন্দ্রঘোনার কবি সংগঠন "আমরা ক'জন" এর উদ্যোগে উক্ত সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কেপিএমের জিএম (প্রশাসন) কবি মন্জু খন্দকার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা সাহিত্য পরিষদ ও পরিচালক পার্বত্য কাব্য পরিষদের সভাপতি কবি হাসান মন্জু। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কেপিএম সিবিএ'র সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, চন্দ্রঘোনা চম্পাকুঁড়ি খেলাঘর আসরের সভাপতি মো: সফিকুল ইসলাম মিলন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মো: আনিছুর রহমান, সাংবাদিক ও সমাজকর্মী নজরুল ইসলাম লাভলু। 

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি সাহিত্য পরিষদের সাংগঠনিক সম্পাদক কবি মনির হোসেন, জেলা সাহিত্য পরিষদ সহ-সভাপতি মো: ইসহাক, সাহিত্য পরিষদ সাধারণ সম্পাদক ও অন-লাইন পোর্টাল "আলোকিত রাঙ্গামাটি"র সম্পাদক জাবেদ মো: নুর, সাহিত্য পরিষদ অর্থ সম্পাদক সুকৃতি ভট্টাচার্য, যুগ্ম সম্পাদক ফকরুজ্জামান, নির্বাহী সম্পাদক লোকমান হোসেন, পার্বত্য কাব্য পরিষদ পরিচালক সুনিল কান্তি চাকমা, প্রধান পরিচালক রেজাউল করিম, স্থানীয় কবি সায়দুল হক ও বাদল বড়ুয়া।

সাহিত্য আড্ডার ফাঁকে সংগীত পরিবেশন করেন চট্টগ্রাম বেতার ও টিভির সংগীত পরিচালক গৌতম চক্রবর্তী, বেতার ও টিভি শিল্পী মো: রফিক, যন্ত্র শিল্পী অর্নব মল্লিক।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি