ব্রেকিং:
কর্ণফুলীতে নৌডুবি; নিখোঁজের ৪ দিন পর ভেসে উঠলো নিখোঁজ মা-শিশু পুত্রের লাশ
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৬ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির বিভিন্ন জায়গায় চতুর্থদিনের মত বোট মালিক ও চালকদের সাবধান করতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা কাপ্তাইয়ে প্রাক-প্রাথমিক শিশু শিক্ষার্থীদের মাঝে খেজুর বিতরণ গুইমারায় প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও নগদ অনুদান প্রদান করলেন সেনাবাহিনী রাঙামাটি চট্টগ্রাম সড়কে বাস দূর্ঘটনায় আহত ৫ রাঙামাটিতে আন্তঃকলেজ গণিত উৎসবের সমাপনী অনুষ্ঠিত বাঙ্গালহালিয়ায় ব্লাড ব্যাংকের উদ্যোগে র‍্যালী ও ক্যাম্পেইন রাঙামাটিতে কর্ণফুলী আইটি লিঃ সদস্যদের প্রথম বেতন-ভাতা প্রদান বোট মালিক ও চালকদের সাবধান করতে রাঙামাটির বিভিন্ন জায়গায় জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা
৩৮৮

বিলাইছড়িতে তুচ্ছ ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ২

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৯  


রাঙামাটিতে গরু ফসল খাওয়ায় এক প্রতিবেশী দুইজনকে কুপিয়ে হত্যা করেছে। এছাড়া এ ঘটনায় দুইজন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যার দিকে বিলাইছড়ি ইউপির কুতুবদিয়া গ্রামে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই গ্রামের দীপংকর তংচঙ্গ্যা ও শ্রীকান্ত তংচঙ্গ্যা। আর আহত হয়েছেন সোনাবালা তংচঙ্গ্যা ও প্রশান্ত তংচঙ্গ্যা। হতাহত সবাই ওই গ্রামের স্বপন তংচঙ্গ্যার পরিবারের সদস্য।

বিলাইছড়ি থানার ওসি মো. পারভেজ আলী জানান, তংচঙ্গ্যাদের গরু ফসল খেয়েছে এমন অভিযোগ তুলে লক্ষ্মীদয় মারমা নামে এক প্রতিবেশী ধারালো দা নিয়ে স্বপন তংচঙ্গ্যার পরিবারের সদস্যদের ওপর চড়াও হন। তার দায়ের কোপে ঘটনাস্থলেই একজন নিহত হন। হাসপাতালে নেয়ার পথে মারা যান আরো একজন।

এছাড়া দায়ের কোপে আরো দুইজন আহত হয়েছেন জানিয়ে ওসি পারভেজ আলী বলেন, তাদের অবস্থা শংকাজনক। হামলাকারী লক্ষীজয় মারমাকে আটক করা হয়েছে। নিহত দুই জনের লাশ উদ্ধার করে বিলাইছড়ি থানায় নিয়ে যাওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য শনিবার (৩০ নভেম্বর) লাশ দুটি রাঙামাটি সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর