আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
প্রথম বারের মতো রাঙামাটি পিসিআর ল্যাব থেকে ৮ জনের করোনা শনাক্ত, এ নিয়ে জেলায় মোট করোনা রোগী ৭২২
  • বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৮৯, কাপ্তাই- আক্রান্ত ১০৭, কাউখালী- আক্রান্ত ৩১, বাঘাইছড়ি- আক্রান্ত ১৬, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৮, রাজস্থলী- আক্রান্ত ১১, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৭২২, মোট সুস্থ- ৬২৮, মোট মৃত্যু- ১০ জন।
৪০০

ভিডিও কলে রাজনৈতিক কার্যালয়ে শুভেচ্ছা বিনিময় করলেন প্রধানমন্ত্রী

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  


নিজের রাজনৈতিক কার্যালয়ে উপস্থিত দলীয় নেতাকর্মীদের সঙ্গে ভিডিও কলে বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হোয়াটসঅ্যাপে ভিডিও কলে কার্যালয়ে উপস্থিত থাকা রাজনৈতিক নেতা ও স্টাফদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এ সময় করোনাভাইরাস মোকাবিলায় সচেতন থেকে স্বাস্থ্যবিধি মেনে চলাফেরার পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের মোবাইলে হোয়াটসঅ্যাপের মাধ্যমে ভিডিও কল করে কথা বলেন। এ সময় রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খানসহ কার্যালয় সংশ্লিষ্ট কর্মকর্তারা।

সায়েম খান সাংবাদিকদের বলেন, করোনা পরিস্থিতিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নেতাকর্মীদের যাতায়াত সীমিত পর্যায়ে। প্রয়োজন ছাড়া কার্যালয়ে জমায়েত না করার নির্দেশনা রয়েছে। এ কারণে দিনের বেলায় নেতাকর্মীদের উপস্থিতি তেমন একটা থাকে না। বিকালের দিকে কিছু নেতাকর্মী আসে।

তিনি জানান, বিকালে তারা রাজনৈতিক কার্যালয়ে অবস্থানকালে তথ্যমন্ত্রী হাছান মাহমুদের মোবাইলে হোয়াটসঅ্যাপে ভিডিও কল দেন প্রধানমন্ত্রী। এ সময় উপস্থিত সবার সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন তিনি। সবাইকে সতর্ক থেকে সামাজিক দূরত্ব মেনে করোনা মোকাবিলায় চলাফেরা করার পরামর্শ দিয়েছেন তিনি।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর