আলোকিত রাঙামাটি
  • বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৩ ১৪২৭

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে মোট করোনায় আক্রান্ত- ৯২৭, মোট সুস্থ- ৮৮৭, মোট মৃত্যু- ১৪ জন।
১০৫৯

‘ভ্যাকসিন না আসা পর্যন্ত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান’

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২০  

ছবি: আলোকিত রাঙ্গামাটি 


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- করোনা ভাইরাসের ভ্যাকসিন বা টিকা না আসা পর্যন্ত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। এই ভাইরাস থেকে বাঁচতে হলে জনসমাগম এড়িয়ে চলা, মাস্ক পড়া এবং প্রয়োজনে আইসোলেসনে থেকে নিজেকে রক্ষা করার পাশাপাশি পরিবার ও সমাজকে রক্ষায় এগিয়ে আসতে হবে।

রবিবার (২০ সেপ্টেম্বর) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভায় সভাপতির বক্তব্যে পরিষদ চেয়ারম্যান এসব কথা বলেন।

পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাঃ আশরাফুল ইসলাম এর পরিচালনায় জেলা পরিষদের এনেক্স ভবনে অনুষ্ঠিত সভায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুই প্র চৌধুরী, পরিষদ সদস্য হাজী মুছা মাতব্বর, সদস্য ত্রিদীব কান্তি দাশ, সদস্য সাধন মনি চাকমা, সদস্য থোয়াই চিং মারমা, সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, সদস্য মনোয়ারা আক্তার জাহান, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, সদস্য অমিত চাকমা রাজু, নির্বাহী প্রকৌশলী বিরল বড়ুয়া, প্রশাসনিক কর্মকর্তা মনতোষ চাকমা, জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা এবং হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা মোঃ খোরশেদুল আলম চৌধুরী উপস্থিত ছিলেন।

করোনা পরিস্থিতির কারণে হস্তান্তরিত বিভাগের মধ্যে শুধু স্বাস্থ্য বিভাগের সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা উপস্থিত ছিলেন। সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা রাঙামাটি জেলার করোনা পরিস্থিতির উপর সংক্ষিপ্ত বিবরণ সভায় উপস্থাপন করেন।

তিনি বলেন, রাঙামাটিতে সর্বশেষ (১৯ সেপ্টেম্বর পর্যন্ত) করোনা পজিটিভ আছেন ৮৮৫জন। ইতোমধ্যে ৮২৫জন সুস্থ হয়েছেন। মোট মৃত্যু ১২জন। আক্রান্তের হার ২২.১৩%, সুস্থতার হার ৯৩.২২% এবং মৃত্যুর হার ১.৩৫%। বিগত ২১ দিনের মধ্যে ৬টি উপজেলায় (বরকল, বিলাইছড়ি, জুরাছড়ি, কাউখালী, নানিয়ারচর, রাজস্থলী) করোনায় আক্রান্ত হয়নি। সর্বমোট এ পর্যন্ত ১০৬ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর