আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
নানিয়ারচরে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত তিন পার্বত্য জেলায় নিয়োগ তত্ত্বাবধান করবে মন্ত্রণালয়
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ৩ জন। মোট আক্রান্ত হয়েছেন- ১৪৩৬, মোট মৃত্যু ১৭ জন। মোট ভ্যাকসিন প্রদান করা হয়েছে- ৩২,১৪৭ জনকে।

মাইনীমুখ বাজার ব্যবসায়ীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা 

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২ এপ্রিল ২০২১  


লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে মাইনীমুখ বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধ এবং বাজার মনিটরিং সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় উপজেলার বহত্তর ব্যবসা কেন্দ্র মাইনীমুখ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

সমিতির সভাপতি মোঃ আব্দুর রশীদ সওদাগর এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাইনুল আবেদীন। সমিতির সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সোহেল এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুল আমিন, উপজলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু চৌধুরী, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল আলী, লংগদু প্রেস ক্লাবের সভাপতি ও সমিতির উপদেষ্টা মোঃ এখলাস মিঞা খান। এছাড়াও ব্যাবসায়ী সমিতির অর্থ সম্পাদক মোঃ আব্দুস শাকুর বক্তব্য রাখেন। এ সময় মাইনীমুখ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমিতির  নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন। 

মতবিনিময় সভায় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন বলেন, বর্তমান সময়ে করোনা ভাইরাসের সংক্রমণ ব্যাপক হারে বেড়ে যাচ্ছে। সকলকে বাধ্যতামূলক মাস্ক পরিধান করতে হবে। এটা রাষ্ট্রীয় আইন।

তিনি আরো বলেন, আসছে রমজান মাসে কেউ যাতে নিত্যপণ্য সামগ্রী গুদাম মজুদ করে বেশি মুনাফা করতে না পারে তার জন্য সকল ব্যবসায়ীর দৃষ্টি আকর্ষণ করা হচ্ছে। 

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি