আলোকিত রাঙামাটি
  • রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১১ ১৪২৭

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে মোট করোনায় আক্রান্ত- ৯২৭, মোট সুস্থ- ৮৮৭, মোট মৃত্যু- ১৪ জন।
৩২৭

মুফতি জিহাদীর মুক্তির দাবিতে রাঙামাটিতে মানববন্ধন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২০  


হেফাজতের অর্ন্তদ্বন্দ্ব ধামাচাপা দিতে আহলে সুন্নাত নেতাকে প্রহসনমূলকভাবে গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে মুফতি আলাউদ্দিন জিহাদীকে মুক্তি দেয়া না হলে হরতালসহ কঠোর কর্মসূচী দেয়া হবে বলে হুঁশিয়ারি দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে রাঙামাটি প্রেসক্লাবের সামনে আহলে সুন্নাত ওয়াল জামা'আত রাঙামাটি জেলা সমন্বয় কমিটির ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা এই হুঁশিয়ারি প্রদান করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, আহলে সুন্নাত রাঙামাটি জেলা সমন্বয় কমিটির সদস্য সচিব এম এ মুস্তফা হেজাজীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবসেনার সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোঃ আখতার হোসেন চৌধুরী, পৌর কাউন্সিলর মিজানুর রহমান বাবু, জাতীয় ইমাম সমিতি রাঙামাটি জেলা সভাপতি মাওলানা ক্বারী ওসমান গণি চৌধুরী, জেলা গাউছিয়া কমিটির সদস্য মাওলানা শফিউল আলম আল ক্বাদেরী, বনরূপা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী মাওলানা সুলতান মাহমুদ আল ক্বাদেরী, তৈয়বিয়া পাহাড় জামে মসজিদের খতিব মাওলানা রেজাউল করিম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন রাঙামাটি জেলা যুবসেনার প্রচার সম্পাদক মোঃ ইব্রাহিম জাবেদ। 

মানববন্ধন চলাকালে বক্তারা আরো বলেন, হেফাজত আমির আহমদ শফির মৃত্যু তার অনুসারীদের অর্ন্তদ্বন্দ্বের কারণে হয়েছে যা তারা নিজেরাও একে অপরের বিরুদ্ধে অভিযোগ করছে। কিন্তু এ ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য নিরাপরাদ সুন্নী আলেমকে মিথ্যা মামলায় গ্রেফতার করে হয়রানি করা হচ্ছে। অবিলম্বে আহলে সুন্নাত নেতা মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবি জানান বক্তারা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাব্বির আহমদ ওসমানী, জেলা গাউছিয়া কমিটির সদস্য হাজী মোঃ নাছির উদ্দিন, জেলা যুবসেনার সভাপতি মোঃ আলী খাঁন ও জেলা ছাত্রসেনার সভাপতি মোঃ ইসমাঈল হোসেন মুন্না প্রমূখ।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর