আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
ভারত-বাংলাদেশ সীমান্তে ৩০ টি অত্যাধুনিক একে-৪৭ অস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদ সহ আটক ৩
  • বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০ ||

  • আশ্বিন ১৬ ১৪২৭

  • || ১২ সফর ১৪৪২

সর্বশেষ:
সারাদেশে ধর্ষণ-নির্যাতন বন্ধ এবং অপরাধীদের শাস্তির দাবীতে রাঙামাটিতে স্বেচ্ছাসেবীদের মানববন্ধন রাঙামাটিতে নতুন করে আরো ২ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ৯০০, মোট সুস্থ- ৮৫০, মোট মৃত্যু- ১৩ জন।
৩৯১

মোনতলা পাড়া কুতুকছড়ি খালের উপর ৩৯ ফুট দৈর্ঘ্য সেতুর উদ্বোধন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২০  


রাঙামাটি প্রতিনিধিঃ- পাহাড়ের প্রতিটি এলাকায় সরকারের উন্নয়ন কর্মকান্ড পৌছে দিতে কাজ করছে বেশ কয়েকটি বিভাগ ও প্রতিষ্ঠান। এই কাজ গুলো যাতে সঠিক ভাবে বাস্তবায়িত হয় তাহার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন রাঙামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ। 

তিনি বলেন, জনগনের চলাচলের সুবিধার্থে ত্রাণ ও দূর্যোগ মন্ত্রনালয়ের অর্থায়নে ব্রীজ নির্মান করা হয়েছে। এছাড়া ৪০ দিনে কর্মসূচীর মাধ্যমে সরু রাস্তাকে প্রশস্থ করে জনগণকে তার চলাচলে সুযোগ সৃষ্টি করা হয়েছে। আগামী দিন গুলোতে এই রাস্তায় সলিং করা হবে বলে তিনি ঘোষণা দেন। 

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাঙ্গামাটি সদর উপজেলা মোনতলা পাড়া কুতুকছড়ি খালের উপর ৩৯ ফুট দৈর্ঘ্য সেতুর উদ্বোধন করতে গিয়ে তিনি এ কথা বলেন।

এ সময় রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা, রাঙামাটি জেলা ত্রাণ কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান, রাঙামাটি সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা তর্পণ দেওয়ান, কুতুকছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ্ম কুমার চাকমা, রাঙামাটি সদর উপজেলা ত্রাণ অফিসের কর্মকর্তা হিরো বড়ুয়া সহ কুতুকছড়ি ইউনিন পরিসদের মেম্বার ও সংরক্ষিত আসনের মেম্বাররা উপস্থিত ছিলেন।

ত্রাণ ও দূর্যোগ মন্ত্রনালয়ের অর্থায়নে গ্রামীন রাস্তায় ১৫ মিটার দৈর্ঘ্য পর্যন্ত সেতু কালভার্ট নির্মাণ কর্মসূচীর আওতায় প্রায় ৩৪ লক্ষ টাকা ব্যয়ে এই ব্রীজ নির্মাণ করা হয়। এছাড়া অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর আওতায় ৪০ দিনের কর্মসূচীর মাধ্যমে রাস্তার নির্মাণ কাজের মাধ্যমে এই প্রকল্পের মাধ্যমে রাস্তা নির্মাণ করা হয়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর