ব্রেকিং:
রাঙামাটির কাপ্তাই উপজেলাতে নতুন করে করোনায় আক্রান্ত ১ জন, মোট আক্রান্ত ৬৯ জন
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
প্রশংসনীয় ব্যতিক্রমী উদ্যোগঃ কাপ্তাই-চট্টগ্রাম সড়কে স্বয়ংক্রিয় জীবাণুনাশক ট্যানেল স্থাপন স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না, সংক্রমণের আশঙ্কা রাজস্থলীতে রাঙামাটিতে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিতসহ সামাজিক দূরত্ব ও বাজার মনিটরিংয়ে মাঠে নেমেছে রাঙামাটি জেলা প্রশাসন কাউখালীতে জনপ্রতিনিধিদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম বিতরণ
৯৫৬

রাইখালীতে ইউপি সদস্য মংচিং মারমাকে অপহরণ করেছে দুর্বৃত্তরা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২০  


কাপ্তাই প্রতিনিধিঃ-  রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মংচিং মারমাকে অপহরণের খবর পাওয়া গেছে। রাইখালী ইউনিয়নের কারিগড় পাড়ায় মঙ্গলবার রাত ১১ টায় এই ঘটনা ঘটে।

এই ঘটনার ব্যাপারে ইউপি সদস্য মংচিং মারমার স্ত্রী বলেন, মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাত অনুমানিক এগারটা দিকে আমারা সবাই ঘুমিয়ে পড়ি। এসময় তিনজন অস্ত্রধারী সামরিক পোশাক পরিহিত লোক ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আমার স্বামীকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। এসময় বাইরে আরো বিশ-পচিঁশ জন ছিলো। তারা কোন দলের ছিলো তা জানতে পারিনি। সন্ত্রাসীরা আমার স্বামীকে কারিগর পাড়া রাইখালী পূর্ণবাসনের দিকে নিয়ে যায় বলে জানান তিনি। ঘটনার পরপর চন্দ্রঘোনা থানাকে খবর দিলে পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে নিরাপত্তা জোরদার করে।

ঘটনা সত্যটা নিশ্চিত করে রাইখালী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ এনামূল হক জানান, গতরাতে ফোনে ইউপি সদস্য মংচিং মারমার স্ত্রী ঘটনার বিষয়ে আমাকে অবগত করেছেন। ভোরে আমি স্ব শরীরে ঘটনাস্থলে যায়। তিনি আরো জানান, ইউপি সদস্যকে কে বা কোন দল অপহরণ করে নিয়ে গেলো তা এখনো পর্যন্ত কোন খবর পাওয়া যায়নি।

এই বিষয়ে জানতে চাওয়া হলে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অপহৃত ইউপি সদস্যকে উদ্ধারে চন্দ্রঘোনা থানা পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর