আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
বাঙ্গালহালিয়ায় সড়ক দূর্ঘটনাঃ কাপ্তাইয়ের শিক্ষার্থী নিহত, আহত ২ রাঙামাটিতে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পাচ্ছেন আরো ৬২৩ গৃহহীন পরিবার
  • শনিবার   ১৯ জুন ২০২১ ||

  • আষাঢ় ৭ ১৪২৮

  • || ০৮ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ৮ জন। মোট আক্রান্ত হয়েছেন- ১৬০৩, মোট সুস্থ- ১৫১৯, মোট মৃত্যু ১৯ জন।

রাঙামাটিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৭ মার্চ ২০২১  

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

রাঙামাটি (সদর) প্রতিনিধঃ- রাঙামাটি পৌর এলাকার কাঁঠালতলীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে নিজেদের বরাদ্দকৃত রেশন বাঁচিয়ে ত্রাণ সহায়তা (খাদ্য সামগ্রী) প্রদান করা হয়েছে।

আজ রবিবার (৭ই মার্চ) সকাল ১১টায় রাঙামাটি সদর জোনের উদ্যোগে এ ত্রাণ সহায়তা প্রদান করেন।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৬টি পরিবারের মাঝে রাঙামাটি সদর জোনের জোনাল স্টাফ অফিসার মেজর আব্দুর রাজ্জাক উপস্থিত থেকে ক্ষতিগ্রস্থ হাতে ত্রাণ সহায়তা (খাদ্য সামগ্রী) তুলে দেন। এ সময় রাঙামাটি পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর জামাল উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এ সময় মেজর আব্দুর রাজ্জাক বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় রাঙামাটির বিভিন্ন গবীর ও দুস্থ পরিবার সমুহের মাঝে বাংলাদেশ সেনাবাহিনী রাঙামাটি সদর জোন নিজেদের রেশন বাঁচিয়ে আর্তমানবতার সেবায় দুঃস্থ জনগণের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। বাংলাদেশ সেনাবাহিনী দেশের যেকোন দূর্যোগপূর্ণ মুহুর্তে সাধারণ জনগণের পাশে থাকে। এরই ধারাবাহিকতায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে ত্রাণ বিতরণের মাধ্যমে সাধ্য অনুযায়ী সাহায্যের হাত প্রসারিত করে দিয়েছে রাঙামাটি সদর জোন। ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী যে কোন ক্রান্তিলগ্নে জনসাধারণের পাশে এসে দাড়াঁনোর এই ধারাবাহিকতা অব্যাহত রাখবে।

এর আগে শনিবার রাতে ৩০৫ পদাতিক বিগ্রেড রাঙামাটি সেনা রিজিয়ন সদর দপ্তরের পক্ষথেকে ক্ষতিগ্রস্তদের নগদ ৫ হাজার টাকা করে অর্থ প্রদান করা হয়।

উল্লেখ্য, গত শনিবার দুপুর ১টা ৪০মিনিটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সেনাবাহিনী, বিজিবি, ফায়ার সার্ভিস, পুলিশ ও স্বেচ্ছাসেবী সংগঠনের দীর্ঘ ২ ঘন্টার চেষ্টায় আগুনে নিয়ন্ত্রণে আসে। এ সময় ১৬টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি