ব্রেকিং:
রাঙামাটিতে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, আক্রান্ত ৭০ জন, সুস্থ ৪১ জন
  • রোববার   ০৭ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
কর্ণফুলী পেপার মিলে পুনরায় উৎপাদন শুরু রাজস্থলীতে করোনা মোকাবিলায় সক্রিয় সেনাবাহিনী দীর্ঘদিন বন্ধের কারণে আর্থিক ক্ষতির মুখে কাপ্তাইয়ের পর্যটন খাত জুরাছড়িতে অসহায় ও দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ রাঙামাটিতে করোনা যুদ্ধে জয়ীরা বাড়ি ফিরছে খুশি মনে কাপ্তাইয়ে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পাচ্ছে হতদরিদ্র সাত পরিবার
২৫৭৯

রাঙামাটিতে আজ বিকাল থেকে মাঠে নামছে প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনী

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে রাঙামাটি জেলাবাসীকে সচেতন করে তুলতে আজ বিকাল থেকে সচেতনতায় মাঠে নামছে প্রসাশন, পুলিশ ও সেনাবাহিনী। আগামী ২৬ মার্চ থেকে সরকারী ঘোষণা অনুয়ায়ী ঔষধের দোকান, মুদি দোকান ও কাঁচা বাজার দোকান ছাড়া সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে এবং এক সাথে ২ জন চলাচলের উপর নিষেধাজ্ঞা পুরোপুরি কার্যকর হবে বলে জানিয়েছেন রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ। 

আজ সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ে রাঙামাটি জেলা প্রশাসনের সাথে সেনাবাহিনী ও পুলিশের বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এই তথ্য জানান। 

২ ঘন্টা ব্যাপী এই বৈঠকে রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, রাঙামাটি পুলিশ সুপার মোঃ আলমগীর কবির, রাঙামাটি জোন কামন্ডার লেফটেন্টে কর্ণেল মাঈনউদ্দিন পিএসসি, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ছুফি উল্লাহ, রাঙামাটি রিজিয়নের জিটু আই মেজর মহিউদ্দিন ফারুকী, রাঙামাটি সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসাসহ সরকারের উর্ধ্বতন কর্মকর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন। 

বৈঠকে সিদ্ধান্ত মোতাবেক আজ বিকাল থেকে রাঙামাটি জেলার প্রতিটি পাড়াও মহল্লায় সচেতনতামুলক প্রচারণা অব্যাহত থাকবে এবং রাঙামাটি জেলা প্রশাসনের বাজার মনিটরিং, হোম কোয়ারেন্টাইন ব্যক্তিদের সতর্কতা প্রদানের সময় সেনাবাহিনীর উপস্থিতিতে এই কাজ গুলো করা হবে। 
 

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর