আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটির মগবানে বাড়ি থেকে ডেকে নিয়ে বৃদ্ধকে কুপিয়ে হত্যা করলো জেএসএস’র সন্ত্রাসীরা রাঙামাটিতে চলছে ৩য় দিনের লকডাউন, বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা
  • সোমবার   ২৬ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১১ ১৪২৮

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ৫৮ জন। মোট আক্রান্ত হয়েছেন- ২৩৫২, মোট সুস্থ- ১৮৭৪, মোট মৃত্যু ২১ জন।

রাঙামাটিতে করোনা রোধে মোবাইল কোর্ট, ৩য় দিনে শহরের চিত্র হতাশাজনক

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১  


ইমতিয়াজ ইমন (সদর) প্রতিনিধিঃ- করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ায় এক সপ্তাহের লকডাউনের কারণে রাঙামাটি শহরে দুইদিন অটোরিক্স বন্ধ থাকলেও তৃতীয় দিনে শহরে আবারো সচেতনতা না মেনে সবধরণের যানবাহন চলাচল করতে দেখা গেছে। সাধারণ মানুষের মধ্যে এক সপ্তাহ সরকারি নির্দেশনা পালনের তৃতীয় দিনে শহরের চিত্র ছিলো হতাশাজনক। 

বুধবার (৭ এপ্রিল) সকাল থেকে জেলা শহরের সাপ্তাহিক হাট বাজার থাকায় প্রতিদিনের মতোই স্বাভাবিক লক্ষ্যণীয় ছিলো। দূরপাল্লা ও অভ্যন্তরীণ যাত্রীবাহী বাস চলাচল বন্ধ থাকলেও শহরে অটোরিকশা ও মোটরসাইকেলসহ সব ধরনের যান চলাচল করেছে। 

এদিকে, রাঙামাটিতে করোনা ভাইরাসে সংক্রমণ ঠেকাতে সরকারের লকডাউনে সাধারণ মানুষদেরকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে চলাসহ যানবাহন চলাচলে সরকারের প্রজ্ঞাপন বাস্তবায়ন কাজ করতে প্রশাসনের একাধিক মোবাইল কোর্ট পরিচালিত করতে দেখা গেছে। 

বুধবার সকাল থেকেই রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা বেগমের নেতৃত্বে শহরের বিভিন্ন জনবহুল স্থানে মাইকিং করে মানুষদের স্বাস্থ্যবিধি মেনে ঘর থেকে বের হওয়ার পাশাপাশি যানবাহনে সরকারের প্রজ্ঞাপন বাস্তবায়ন কাজ করছেন মোবাইল কোর্ট।

মোবাইল টিমটি রাঙামাটি শহরের তবলছড়ি, রিজার্ভ বাজার, বনরূপা, ভেদভেদী ও আসামবস্তী এলাকায় মোবাইল কোর্ট পরিচালনার কাজ চালিয়ে যাচ্ছে এবং নির্দেশনা ভুল বুঝে অটোরিকশাগুলো শহরে বের হয়েছে উল্লেখ করে রাঙামাটির লক ডাউন পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে জেলা প্রশাসনের পক্ষ থেকে পরিচালনা করা হচ্ছে মোবাইল কোর্ট। পরবর্তী নির্দেশনা আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে জানান জেলা প্রশাসনের এ ম্যাজিস্ট্রেট।
 

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি