ব্রেকিং:
রাঙামাটিতে নতুন আরো ২ জন করোনা রোগী সনাক্ত, এই নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ৫৫ জন
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাসের মাঝে রাঙামাটিতে ঈদুল ফিতর পালিত লংগদুতে স্বামী ও স্ত্রীর করোনা রিপোর্ট ২য় ধাপে নেগেটিভ এসেছে কাউখালীর ঘাগড়ায় দুস্থদের মাঝে উপহার সামগ্রী বিতরণ কাপ্তাইয়ে লোকালয় থেকে অজগর উদ্ধার, ন্যাশনাল পার্কে অবমুক্ত লংগদুতে আরো একজনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে বাঘাইছড়িতে সামাজিক দূরত্ব বজায় না রাখায় ২৬ মামলায় ১৮ হাজার ৪ শত টাকা জরিমানা করোনায় আক্রান্ত ব্যক্তিদের ঘরে ঘরে ঈদ উপহার পৌঁছে দিলেন রাঙামাটি জেলা প্রশাসন
১১৮৮

রাঙামাটিতে চতুর্থদিনের মত জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২০  


গত শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) রাঙামাটিতে ইঞ্জিন চালিত পর্যটকবাহী বোট ডুবিতে ৬জন নিহত হওয়ার ঘটনায় পর জেলা প্রশাসনের জরুরী বৈঠকের গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়ন করতে রাঙামাটি ফিসারী ঘাট, উন্নয়ন বোর্ড ঘাট ও পর্যটন কমপ্লেক্স ও বিভিন্ন জায়গায় মোবাইল কোর্ট পরিচালন করেছে জেলা প্রশাসন। 

এ সময় বোট মালিক ও চালকদের সাবধান করে ফিটনেস বিহীন বোট না চালানো, লাইফ জ্যাকেট ব্যবহার ও বোটের ছাদ খুলে ফেলার নিদের্শ প্রদান করেন।

জেলা প্রশাসনের এক জরুরী সভায় ফিটনেস বিহীন বোট চলাচল বন্ধ, লাইফ জ্যাকেট ব্যবহার বাধ্যতামুলক ও বোটের ছাদ খুলে ফেলার সিদ্ধান্ত হয়। জেলা প্রশাসনের সিদ্ধান্ত অনুযায়ী তা বাস্তবায়ন করতে মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারী) বিকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্টেট সাধনা ত্রিপুরার নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এ বিষয়ে রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্টেট সাধনা ত্রিপুরা বলেন, রাঙামাটিতে ইঞ্জিন চালিত বোট ডুবে যে মর্মান্তিক দূর্ঘটনা ঘটেছে তা যেন পুনরায় আর না ঘটে সেজন্য জেলা প্রশাসনের জরুরী মিটিংয়ের সিদ্ধান্ত অনুযায়ী আমরা বিভিন্ন টিমে বিভক্ত হয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে মোবাইল কোর্ট পরিচালনা করছি এবং তা অব্যাহত থাকবে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর