ব্রেকিং:
রাঙামাটিতে নতুন আরো ২ জন করোনা রোগী সনাক্ত, এই নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ৫৫ জন
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাসের মাঝে রাঙামাটিতে ঈদুল ফিতর পালিত লংগদুতে স্বামী ও স্ত্রীর করোনা রিপোর্ট ২য় ধাপে নেগেটিভ এসেছে কাউখালীর ঘাগড়ায় দুস্থদের মাঝে উপহার সামগ্রী বিতরণ কাপ্তাইয়ে লোকালয় থেকে অজগর উদ্ধার, ন্যাশনাল পার্কে অবমুক্ত লংগদুতে আরো একজনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে বাঘাইছড়িতে সামাজিক দূরত্ব বজায় না রাখায় ২৬ মামলায় ১৮ হাজার ৪ শত টাকা জরিমানা করোনায় আক্রান্ত ব্যক্তিদের ঘরে ঘরে ঈদ উপহার পৌঁছে দিলেন রাঙামাটি জেলা প্রশাসন
১৫৪

রাঙামাটিতে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  


নিজস্ব প্রতিবেদকঃ রাঙামাটির পৌর এলাকার ৭নং ওয়ার্ডের ১০০শত দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগ পরিবারের সন্তান মরহুম হাজী আবুল কাশেম (জামাই কাশেম) এর পরিবারের সদস্য তৈয়ব হোসেন মামুন। 

আজ শনিবার (২৮ মার্চ) বিকাল ৪টায় শহরের কাঁঠালতলী এলাকার মরহুম জামাই কাশেমের নিজ বাসভবনে ওয়ার্ডের দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় মরহুম জামাই কাশেমের পরিবারের সন্তান তৈয়ব হোসেন মামুনসহ পরিবারের অন্যন্যা সদস্যরা উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রী হিসেবে প্রত্যেক পরিবারের মাঝে ১০কেজি চাল, ২কেজি ডাল, ২কেজি পেঁয়াজ, ২কেজি আলু, ২লিটার তেল, ২কেজি লবণ ও ১টি বাংলা সাবান বিতরণ করা হয়।

মরহুম জামাই কাশেমের পরিবারের পক্ষ থেকে জানান, দেশের বর্তমান এই সংকটময় পরিস্থিতিতে দুঃস্থ ও অসহায় পরিবারের মানুষ যাতে খাবারের কষ্ট না পায় সেজন্য আমাদের পরিবারের পক্ষথেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। সকল জনগণকে এ মহামারি মোকাবেলায় ধৈর্য ও সরকারের নির্দেশনা মানার জন্য আহ্বান জানান এবং সরকারের পাশাপাশি প্রত্যেক ওয়ার্ডের সমাজের বৃত্তবানদের দুঃস্থ ও অসহায় পরিবারের পাশে দাড়ানোর অনুরোধ জানান।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর