ব্রেকিং:
স্বাস্থ্যবিধি মেনে আগামী ১লা জুন থেকে রাঙামাটির ৬ টি উপজেলায় লঞ্চ চলাচল শুরু
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
লংগদুতে ১০টি মাদ্রাসার ৪শত ছাত্রদের মাঝে `প্রধানমন্ত্রীর উপহার` শিশু খাদ্য বিতরণ ‘হাসপাতাল গুলোতে পর্যাপ্ত চিকিৎসা সরঞ্জাম নিশ্চিত করা হবে’ কাঁচামাল সংকটে একসপ্তাহ ধরে কেপিএমের উৎপাদন বন্ধ
৭৬২

রাঙামাটিতে দ্বিতীয় বারের মতো সেনাবাহিনীর ‘এক মিনিটের বাজার’

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২২ মে ২০২০  


॥ রাঙ্গামাটি প্রতিনিধি ॥ বর্তমান করোনা পরিস্থিতিতে আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে রাঙামাটি পৌর এলাকা ও সদর উপজেলার দুস্থ ও অসহায়দের জন্য দ্বিতীয় বারের মতো “এক মিনিটের বাজার” নামক ভিন্নধর্মী কর্মসূচির আয়োজন করেছে রাঙামাটি সেনাবাহিনী।

জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়ার নির্দেশনায় এবং কমান্ডার ৩০৫ পদাতিক ব্রিগেড ও রিজিয়ন কমান্ডার রাঙামাটি রিজিয়ন এর সার্বিক তত্বাবধানে আজ সকালে রাঙামাটি মারী ষ্টেডিয়াম মাঠে এই ব্যতিক্রমধর্মী বাজারটি পরিচালিত করেছে রাঙামাটি রিজিয়নের সেনা সদস্যরা। 

 

 

শুক্রবার (২২ মে) সকালে রাঙামাটি মারী স্টেডিয়ামে এই কর্মসূচীর উদ্বোধন করেন, রাঙামাটি রিজিয়নের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মোঃ ইফতেকুর রহমান, পিএসসি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ রফিকুল ইসলাম, পিএসসি, রাঙামাটি রিজিয়নের জি টু আই মহিউদ্দিন ফারুকী, রাঙামাটি জোন ষ্টাফ অফিসার মেজর মোঃ নাজমুল হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

১ মিনিটের এই বাজারে চাল, ডাল, লবণ, দুধ, সেমাই, শাড়ি, লুঙ্গি, তেলসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী রাখা হয়।

এর আগে সেনা সদস্যদের মাধ্যমে পুরো বাজার এলাকা জীবানুমুক্ত করার পর নির্দিষ্ট দুরত্ব বজায় রেখে আলাদা ভাবে টেবিলে সকল পণ্য সামগ্রী সাজিয়ে রাখা হয়। গ্রহিতারা সামাজিক দূরত্ব বজায় রেখে সল্পতম সময়ে প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী সংগ্রহ করে প্রতিটি পরিবার।

সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, বর্তমান করোনা পরিস্থিতিতে ধর্ম-বর্ণের ভেদাভেদ ভুলে এলাকার হতদরিদ্র ও অসহায় জনসাধারণের ঘরে কিছুটা হলেও ঈদের আনন্দ পৌঁছে দিতে এই উদ্যোগ।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর