আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
করোনায় দীর্ঘ ১৩৭ দিন বন্ধ থাকার পর খুলল রাঙামাটি পর্যটন কমপ্লেক্স
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২১ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৩৫, কাপ্তাই- আক্রান্ত ১০২, কাউখালী- আক্রান্ত ৩০, বাঘাইছড়ি- আক্রান্ত ১৫, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৫, রাজস্থলী- আক্রান্ত ১০, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৬৫৭, মোট সুস্থ- ৪৯৩, মোট মৃত্যু- ১০ জন।
২৪০৯

রাঙামাটিতে নতুন করে আরো করোনায় আক্রান্ত ১২, মোট আক্রান্ত ২৬৮ জন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৩০ জুন ২০২০  


রাঙামাটি সদর প্রতিনিধিঃ- রাঙামাটিতে পুলিশ সদস্যসহ নতুন করে আরো ১২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে রাঙামাটি জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ২৬৮ জন। রাঙামাটির করোনা ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল জানান, আজ রাঙামাটি জেলায় ২২ জন সুস্থ হয়েছে। এ নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪২ জন।

মঙ্গলবার (৩০ জুন) রিপোর্ট আসা ২৫ জনের মধ্যে রাঙামাটির কাপ্তাই উপজেলায় ৫ জন, বাঘাইছড়িতে ৫ জন ও বিলাইছড়িতে ২ জন করোনা রোগী রয়েছে বলে এই তথ্য নিশ্চিত করেছেন রাঙামাটির ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল। 

রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগের অক্লান্ত পরিশ্রমে জেলায় নতুন করে সুস্থ হয়েছে আরো ২২ জন। মোট সুস্থ রোগীর সংখ্যা হচ্ছে ১৩৮ জন। এ পর্যন্ত মারা গেছে ৬ জন। বর্তমানে রাঙামাটি জেলায় রোগীর সংখ্যা রয়েছে ১২৬ জন। রাঙামাটির করোনা ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল এ তথ্য নিশ্চিত করেছেন। 

বর্তমানে আইসোলেশনে রয়েছে ১৫ জন। রাঙামাটি জেলায় মোট কোয়ারেন্টাইন করা হয়েছে ৩,২৭৩ জনকে। তার মধ্যে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ১,১১২ জন ও হোম কোয়ারেন্টাইনে রয়েছে ২১৬১ জন। কোয়ারেন্টাইন ছাড়পত্র পেয়েছে ৩১৬৫ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছে ১০৮ জন। রাঙামাটি থেকে এ পর্যন্ত নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে ২,০৭৬ জনের। তার মধ্যে ১,৮৩৪ জনের নমুনা হাতে পাওয়া গেছে। রিপোর্ট বাকী রয়েছে ২৪২ জনের। সর্বমোট আক্রান্তের সংখ্যা ২৬৮ জন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর