আলোকিত রাঙামাটি
  • রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৬ ১৪২৭

  • || ০২ সফর ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৬১৯, কাপ্তাই- আক্রান্ত ১১৬, কাউখালী- আক্রান্ত ৩১, বাঘাইছড়ি- আক্রান্ত ২৫, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ২৫, রাজস্থলী- আক্রান্ত ১১, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ১০। মোট আক্রান্ত- ৮৭৮, মোট সুস্থ- ৭৭৬, মোট মৃত্যু- ১২ জন।
২৬৩৭

রাঙামাটিতে নতুন করে করোনায় আক্রান্ত ২৫, মোট আক্রান্ত ২৫৬ জন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৮ জুন ২০২০  


॥ রাঙামাটি সদর প্রতিনিধি ॥ রাঙামাটি জেলায় নতুন করে আরো ২৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে রাঙামাটি জেলায় মোট আক্রান্তের সংখ্যা হচ্ছে ২৫৬ জন। 

রাঙামাটির করোনা ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল জানান, রাঙামাটিতে ৫৬টি নমুনা এসেছে। তার মধ্যে ২৫টি পজেটিভ এবং ৩১টি রিপোর্ট নেগেটিভ পাওয়া গেছে।

রবিবার (২৮ জুন) রিপোর্ট আসা ২৫ জনের মধ্যে রাঙামাটি সদরের রয়েছে ১৬ জন, কাপ্তাই ৮ জন এবং লংগদুতে ১ জন করোনা রোগী রয়েছে। রাঙামাটির ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্ত হওয়া সদরের রোগীদের মধ্যে বেশীরভাগ হচ্ছে পুলিশের সদস্য। এছাড়া রিজার্ভ বাজার, কাঠালতলী, দেবাশীষ নগর সহ বিভিন্ন এলাকা রোগী রয়েছে বলে জানান তিনি।

কাপ্তাইয়ে দুই ব্যাংক কর্মকর্তা এবং ৫ পুলিশ সদস্য ও একজন সাধারণ ব্যক্তি রয়েছেন। গত ২২ জুন তাদের নমুনা নেওয়া হয়েছিল বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন। 

রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগের অক্লান্ত পরিশ্রমে জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা হচ্ছে ১০৩ জন। এ পর্যন্ত মারা গেছে ৬ জন। বর্তমানে রাঙামাটি জেলায় রোগীর সংখ্যা রয়েছে ১২২ জন। রাঙামাটির করোনা ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।

রাঙামাটি জেলায় মোট কোয়ারেন্টাইন করা হয়েছে ৩,২৪৪ জনকে। তার মধ্যে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ১,১১২ জন, হোম কোয়ারেন্টাইনে রয়েছে ২,১৩২ জন। কোয়ারেন্টাইন ছাড়পত্র পেয়েছে ৩,১৩৭ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছে ১০৭ জন। রাঙামাটি থেকে এ পর্যন্ত নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে ১,৯৯২ জনের। তার মধ্যে ১,৭৫৩ জনের নমুনা হাতে পাওয়া গেছে। রিপোর্ট বাকী রয়েছে ২৩৯ জনের।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর