আলোকিত রাঙামাটি
  • শুক্রবার   ১৪ মে ২০২১ ||

  • বৈশাখ ৩১ ১৪২৮

  • || ০১ শাওয়াল ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ২ জন। মোট আক্রান্ত হয়েছেন- ১৪৭৪, মোট সুস্থ- ১৪৩৫, মোট মৃত্যু ১৭ জন।

রাঙামাটিতে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১ নভেম্বর ২০২০  


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- ‘মুজিব বর্ষের আহবান, যুব কর্মসংস্থান’ শ্লোগানে বর্ণাঢ্য আয়োজনে রাঙামাটিতে পালিত হয়েছে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস।

দিবসটির উপলক্ষে রাঙামাটি যুব উন্নয়ন অধিদপ্তর দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রবিবার (১ নভেম্বর) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ প্রাঙ্গনে ফেষ্টুন ও শান্তির পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ সুচনা করেন খাদ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও ২৯৯নং সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি। 

রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ আশরাফুল কবীর, সিভিল সার্জেন বিপাশ খীসা, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন  আক্তার, জেলা পরিষদ সদস্য অংসুই প্রু চৌধুরী, জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া, রাঙামাটি যুব উন্নয়নের উপ-পরিচালক মোঃ শহিদুল ইসলাম সহ যুবরা এসময় উপস্থিত ছিলেন।

এ সময় সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেন, যুব সমাজ জাতির প্রাণশক্তি, উন্নয়ন ও অগ্রগতির প্রধান নিয়ামক। তারা সাহসী, বেগবান, প্রতিশ্রুতিশীল, সম্ভাবনাময় ও সৃজনশীল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে মুক্তিসংগ্রামের দীর্ঘ পথপরিক্রমায় এদেশের যুবসমাজ ত্যাগ, তিতিক্ষা ও আত্মোৎসর্গের বিনিময়ে ১৯৭১ সালে ছিনিয়ে আনে স্বাধীনতার লাল সূর্য।

তিনি আরো বলেন, বাংলাদেশের মোট জনসংখ্যার বৃহৎ অংশই যুবসমাজ। দেশপ্রেমের মূলমন্ত্রে উজ্জ্বীবিত হয়ে যুবসমাজ দেশগঠনের কাজে নিজেদের আরো বেশি নিবেদিত করবে বলেও আশাবাদ ব্যক্ত করে তিনি। যুবসমাজকে আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানান এবং এ উপলক্ষে নেয়া সকল কর্মসূচির সাফল্য কামনা করেন তিনি।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি