আলোকিত রাঙামাটি
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১১ ১৪২৭

  • || ০৭ সফর ১৪৪২

সর্বশেষ:
করোনা জয় করে প্লাজমা দিচ্ছেন রাঙামাটি জেলা পুলিশের ৫১ সদস্য
১৮৬৩

রাঙামাটিতে বহুল প্রতীক্ষিত করোনা শনাক্তের ‘পিসিআর ল্যাব’ উদ্বোধন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৬ আগস্ট ২০২০  


ছবি: আলোকিত রাঙ্গামাটি 


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- সারাদেশে করোনা শনাক্তের ৫ মাস পর রাঙামাটিতে বহুল প্রতীক্ষিত করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবের উদ্বোধন করা হয়েছে। বসুন্ধরা গ্রুপের অর্থায়নে রাঙামাটি মেডিকেল কলেজ ভবনে রাঙামাটি জেনারেল হাসপাতালে পিসিআর ল্যাবের উদ্বোধন করেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) নির্বাহী চেয়ারম্যান পবণ চৌধুরী। 

আজ বৃহস্পতিবার (৬ আগস্ট) রাঙামাটি মেডিকেল কলেজ প্রাঙ্গনে পিসিআর ল্যাব উদ্বোধনী অনুষ্ঠানে রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, পুলিশ সুপার মোঃ আলমগীর কবির, রাঙামাটি (অতিরিক্ত) জেলা প্রশাসক অমিতাভ পরাগ তালুকদার, রাঙামাটি সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

রাঙামাটি পিসিআর ল্যাব উদ্বোধনের পর সচিব পবণ চৌধুরী পিসিআর ল্যাবের বিভিন্ন কার্যক্রম ঘুরে দেখেন এবং এই পিসিআর ল্যাবের মাধ্যমে যাতে রাঙামাটির জনগণ সুযোগ-সুবিধা গ্রহণ করতে পারে তার জন্য সকলকে আন্তরিক ভাবে কাজ করার আহবান জানান। 

উল্লেখ্য যে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে করোনা পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য প্রতিটি জেলায় জেলায় একজন সচিবকে দায়িত্ব প্রদান করেন। রাঙামাটি জেলার দায়িত্ব ভার প্রদান করেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চলের নির্বাহী চেয়ারম্যান পবণ চৌধুরীকে। রাঙামাটি জেলার প্রত্যোকের দাবী ও পবন চৌধুরীর অক্লান্ত পরিশ্রম এবং আন্তরিকতায় রাঙামাটি জেলাবাসী আলোর মুখ দেখে। সরকারী দীর্ঘ সূত্রিতার কারণে রাঙামাটি জেলায় পিসিআর ল্যাব বসানো কষ্ট সাধ্য হলেও সচিব পবণ চৌধুরীর আন্তরিকতা ও বিচক্ষণতায় বসুন্ধরা গ্রুপ রাঙামাটি জেলায় পিসিআর ল্যাবের জন্য ৬৯ লক্ষ টাকা বরাদ্ধ প্রদান করেন। এই টাকায় সম্প্রতি  রাঙামাটি সিভিল সার্জন বিপাশ খীসার হাতে তুলে দিলে পিসিআর ল্যাব স্থাপনের কাজ শুরু হয়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর