আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন, মোট আক্রান্ত ৪৫১
  • মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩০ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
দীঘিনালা বেইলী ব্রিজ সংস্কার প্রয়োজনে ২ দিন বন্ধ থাকবে বাঘাইছড়ি-খাগড়াছড়ি সড়ক যোগাযোগ কাপ্তাইয়ে দুস্থ মহিলাদের মাঝে জেলা পরিষদের সেলাই মেশিন বিতরণ বাঘাইছড়িতে পাহাড়ধসে উপজেলা সদরের সাথে খেদারমারা ইউনিয়নের সড়ক যোগাযোগ বন্ধ কাপ্তাইয়ে দুদকের বির্তক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ সেলাই মেশিন, বাদ্যযন্ত্র ও নগদ অর্থ বিতরণ করলো দীপংকর তালুকদার করোনা জয় করে কাজে যোগ দিলেন কাপ্তাই থানার ওসি নাসির রাঙামাটিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো জেলা প্রশাসন
৫৮৯

রাঙামাটিতে যানবাহন সহ বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  


রাঙামাটি সদর প্রতিনিধিঃ- রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে যানবাহন সহ বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে করা হয়েছে। 

রাঙামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ ও রাঙামাটি জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, ম্যাজিষ্ট্রেটরা স্প্রে কার্যক্রমে অংশ গ্রহণ করেন।

রাঙামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ রাঙামাটি সকল অফিস আদালতের সামনে নিজ নিজ দায়িত্ব এই স্প্রে করে দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানাণ। 

তিনি বলেন, সকলেই যদি নিজ নিজ জায়গা থেকে একটু সচেতন হওয়া যায় তাহলে করোনা ভাইরাস থেকে দেশবাসীকে মুক্ত করতে পারা যাবে। 

এছাড়া আগামী ২৬ মার্চ থেকে রাঙামাটিতে জনগণের অবাদ চলাচল বন্ধ সহ সকল মানুষকে নিজ নিজ বাস ভবনে থাকার অনুরোধ জানিয়েছেন জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ।

জেলা প্রশাসক বলেন, গণ পরিবহন বন্ধ করার কোন নির্দেশনা না আসলেও রাঙ্গামাটি-ঢাকা সরাসরি বাস চলাচলে আমরা নিষেধাজ্ঞা জারী করতে পারি।

তিনি বলেন, রাঙামাটিতে আমাদেরও প্রতিনিয়ত মোবাইল টিম অব্যাহত রয়েছে। রাঙামাটিতে হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদেরকে আরো বেশী সচেতন করতে প্রতিনিয়ত বাড়ী বাড়ী গিয়ে কার্যক্রম চালানো হচ্ছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর