ব্রেকিং:
খাগড়াছড়িতে ইউপিডিএফ’র চাঁদাবাজ ও সশস্ত্র সন্ত্রাসী একশন বাবু আটক খাগড়াছড়িতে নিরাপত্তা বাহিনী ও ইউপিডিএফ’র গুলিবিনিময়; গুলিবিদ্ধ অবস্থায় এক ইউপিডিএফ সন্ত্রাসী আটক, সর্টগান ও ২১ রাউন্ড গুলি উদ্ধার
  • সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১২ ১৪২৬

  • || ২৯ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
‘বর্তমান সরকার উন্নয়ন ও শিক্ষা বান্ধব’ বান্দরবানে দুর্বৃত্তের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত, আতঙ্কিত হয়ে একজনের মৃত্যু, গুলিবিদ্ধ আরো ৫ খাগড়াছড়িতে অটোরিকশা উল্টে নিহত ১ পাহাড়ে যোগাযোগের নবদিগন্ত নানিয়ারচরের ‘চেঙ্গী সেতু’ বারি পেঁয়াজ-৫ চাষের মাধ্যমে পাহাড়ে অর্থনৈতিক অর্জন সম্ভব রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটি ঘোষণা উপলক্ষে সংবাদ সম্মেলন মরণব্যাধি ক্যানসারের কাছে হেরে গেলেন সাজেকের সাধন চাকমা
১৩৭২

রাঙামাটিতে র‌্যাবের অভিযানে গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ী আটক

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২০  


রাঙামাটি প্রতিনিধিঃ- র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব) রাঙামাটি শহরে অভিযান চালিয়ে দু’জন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে। 

শনিবার (১ ফেব্রুয়ারি) ভোর রাতে শহরের ভেদভেদী পশ্চিম মুসরিম পাড়া থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন, মোহাম্মদ হোসেন (৫৪) ও মমতাজ আহমেদ (৬০)। এসময় তাদের কাছ থেকে ৩৮০ রাউন্ড ৭.৬৫ এমএম পিস্তলের গুলি, ৫ রাউন্ড শটগানের গুলি এবং ১০৯টি সীসাবল উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর এএসপি (চান্দগাঁও কমান্ডার) কাজী মোঃ তারেক আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অত্যন্ত গোপনে শুক্রবার (৩১ জানুয়ারি) মধ্যরাতে রাঙামাটি শহরের ভেদভেদী এলাকায় অভিযান চালিয়ে হোসেন ও মমতাজ নামের দু’জন অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে কিছু পিস্তল ও শর্টগানের গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃত ব্যক্তিরা এর আগেও পাহাড়ের আঞ্চলিক সন্ত্রাসীদের কাছে একাধিকবার অস্ত্র বিক্রি করেছে। বর্তমানে তাদের আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এরপর তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রণি বলেন, আমি এ ব্যাপারে শুনেছি তবে অবগত নই।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর