আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ১৮ জন, মোট আক্রান্ত ৪৬৯ লংগদুতে জেএসএস (সংস্কার) কার্যালয়ে গুলি, আহত ১
  • বৃহস্পতিবার   ১৬ জুলাই ২০২০ ||

  • শ্রাবণ ১ ১৪২৭

  • || ২৪ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
নানিয়ারচর উপজেলার বিভিন্ন স্কুল প্রতিষ্ঠানে ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ রাঙামাটি মেডিকেল কলেজে পিসি আর ল্যাবের বিদ্যুৎ লাইনের সংস্কার কাজের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু বিলাইছড়িতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ রাঙামাটিতে নব নির্মিত ডরমেটরী ভবন উদ্বোধন করলেন বৃষ কেতু চাকমা রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন, মোট আক্রান্ত ৪৫১
১৪৯৯

রাঙামাটিতে র‌্যাবের অভিযানে গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ী আটক

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২০  


রাঙামাটি প্রতিনিধিঃ- র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব) রাঙামাটি শহরে অভিযান চালিয়ে দু’জন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে। 

শনিবার (১ ফেব্রুয়ারি) ভোর রাতে শহরের ভেদভেদী পশ্চিম মুসরিম পাড়া থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন, মোহাম্মদ হোসেন (৫৪) ও মমতাজ আহমেদ (৬০)। এসময় তাদের কাছ থেকে ৩৮০ রাউন্ড ৭.৬৫ এমএম পিস্তলের গুলি, ৫ রাউন্ড শটগানের গুলি এবং ১০৯টি সীসাবল উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর এএসপি (চান্দগাঁও কমান্ডার) কাজী মোঃ তারেক আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অত্যন্ত গোপনে শুক্রবার (৩১ জানুয়ারি) মধ্যরাতে রাঙামাটি শহরের ভেদভেদী এলাকায় অভিযান চালিয়ে হোসেন ও মমতাজ নামের দু’জন অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে কিছু পিস্তল ও শর্টগানের গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃত ব্যক্তিরা এর আগেও পাহাড়ের আঞ্চলিক সন্ত্রাসীদের কাছে একাধিকবার অস্ত্র বিক্রি করেছে। বর্তমানে তাদের আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এরপর তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রণি বলেন, আমি এ ব্যাপারে শুনেছি তবে অবগত নই।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর