ব্রেকিং:
রাঙামাটিতে নতুন আরো ২ জন করোনা রোগী সনাক্ত, এই নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ৫৫ জন
  • মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাসের মাঝে রাঙামাটিতে ঈদুল ফিতর পালিত লংগদুতে স্বামী ও স্ত্রীর করোনা রিপোর্ট ২য় ধাপে নেগেটিভ এসেছে কাউখালীর ঘাগড়ায় দুস্থদের মাঝে উপহার সামগ্রী বিতরণ কাপ্তাইয়ে লোকালয় থেকে অজগর উদ্ধার, ন্যাশনাল পার্কে অবমুক্ত লংগদুতে আরো একজনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে বাঘাইছড়িতে সামাজিক দূরত্ব বজায় না রাখায় ২৬ মামলায় ১৮ হাজার ৪ শত টাকা জরিমানা করোনায় আক্রান্ত ব্যক্তিদের ঘরে ঘরে ঈদ উপহার পৌঁছে দিলেন রাঙামাটি জেলা প্রশাসন
৫৬৪

রাঙামাটিতে সেনা-পুলিশের টহল জোড়দার

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ও মানুষকে সচেতন করতে রাঙামাটি প্রশাসনের সহযোগিতায় টহল শুরু করেছে সেনাবাহিনী ও পুলিশ।

শনিবার ও রবিবার সকাল থেকে রাঙামাটি নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ ,পল্লব হোম দাশ, মোঃ ইসলাম উদ্দীন,মোঃ খোরশেদ আলম, সকিনা আক্তার, লাইলাতুল হোসেনের নেত্রীত্বে সেনাবা‌হিনী ও পুলিশ সদস্যরা জেলার মানিকছড়ি, কলেজগেইট, বনরুপা, রিজার্ভবাজার তবলছড়ি বাজারসহ বিভিন্ন স্থানে টহল দেয়।

এ সময় তারা বিভিন্ন এলাকায় গিয়ে অযথা রাস্তায় অবস্থান না নিতে জনগণের প্রতি আহ্বান জানান। ভিড় এড়িয়ে বাসায় ফিরে যেতে বলেন। প্রথম পর্যায়ে অনুরোধ করলেও পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দেন সেনা সদস্যরা।

জানা যায়, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করা, বিদেশ ফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বাধ্য করা, কোথাও যেন জনসমাগম না হয়, কেউ যাতে খাদ্য মজুত করে কৃত্রিম সঙ্কট তৈরি করতে না পারে, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম যেন কেউ বাড়াতে না পারে ও সতর্কতামূলক ব্যবস্থা নেয়ার ক্ষেত্রে প্রশাসনকে সহায়তা করতে সেনা সদস্যদের দায়িত্ব দেয়া হয়েছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর