আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন, মোট আক্রান্ত ৪৫১
  • মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩০ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
দীঘিনালা বেইলী ব্রিজ সংস্কার প্রয়োজনে ২ দিন বন্ধ থাকবে বাঘাইছড়ি-খাগড়াছড়ি সড়ক যোগাযোগ কাপ্তাইয়ে দুস্থ মহিলাদের মাঝে জেলা পরিষদের সেলাই মেশিন বিতরণ বাঘাইছড়িতে পাহাড়ধসে উপজেলা সদরের সাথে খেদারমারা ইউনিয়নের সড়ক যোগাযোগ বন্ধ কাপ্তাইয়ে দুদকের বির্তক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ সেলাই মেশিন, বাদ্যযন্ত্র ও নগদ অর্থ বিতরণ করলো দীপংকর তালুকদার করোনা জয় করে কাজে যোগ দিলেন কাপ্তাই থানার ওসি নাসির রাঙামাটিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো জেলা প্রশাসন
৪৮৯

রাঙামাটিতে স্প্রে ছিটিয়ে সচেতন ও জীবানুমুক্ত করলো পৌর মেয়র

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  


রাঙামাটি সদর প্রতিনিধিঃ- রাঙামাটি পৌরবাসীকে করোনার প্রতিরোধে স্প্রে ছিটিয়ে সচেতন ও জীবানুমুক্ত করার লক্ষ্যে ব্লিচিং পাউডারের সাথে পানি সংমিশ্রণ করে শহরকে জীবাণুমুক্ত করার লক্ষ্যে রাস্তাঘাট, ফুটপাত ও যানবাহনে স্প্রে ছিটানোর কার্যক্রম শুরু করেছে রাঙামাটি পৌরসভার।

সোমবার (২৩ মার্চ) বিকালে রাঙামাটি জেলার কলেজ গেইট এলাকায় পৌরবাসীকে করোণা ভাইরাস প্রতিরোধে রাস্তাঘাট, ফুটপাতসহ বাজারে স্প্রে ছিটানোর কার্যক্রম  শুরু করেছে বলে জানান, রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।

এসময় প্যানেল মেয়র জামাল উদ্দীন, কাউন্সিলর, করিম আকবর, বিল্লাল হোসেন টিটু, মিজানুর রহমান বাবু, পুলক দে, হেলাল উদ্দিন, রূপসী দাস গুপ্তা, যুবাইদুর নাহার, সোমা বেগম পূর্ণিমাসহ পৌরসভার পরিষ্কার পরিচ্ছন্নকর্মীরা উপস্থিত ছিলেন।

পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, রাঙামাটি পৌরবাসীকে করোনার ভাইরাস এর হাত থেকে রক্ষা করতে আমাদের এই কার্যক্রম। অপরিচ্ছন্নতা থেকেও এই ভাইরাস ছড়াতে পারে। তাই পৌরবাসীর রাস্তাঘাট যাতে কোন ভাইরাস এর প্রাদুর্ভাব না থাকে তাই আমরা পৌরসভার উদ্যোগে পানিতে ব্লিচিং পাউডার মিশিয়ে পৌরসভার আওতায় সকল রাস্তাঘাট, ফুটপাতে এই পানি স্প্রে করছি এতে করে কিছুটা হলেও আমরা জীবানুমুক্ত থাকতে পারবো।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর