ব্রেকিং:
করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় গণপরিবহন ১১ এপ্রিল পর্যন্ত বন্ধ
  • শনিবার   ০৪ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২১ ১৪২৬

  • || ১০ শা'বান ১৪৪১

সর্বশেষ:
কাপ্তাইয়ে প্রশান্তি পার্ক কর্তৃপক্ষের ত্রাণ বিতরণ করোনা সংক্রমন প্রতিরোধে রাজস্থলী থানার পুলিশের বিরামহীন প্রচারণা দূর্গম পাহাড়ের আনাচে কানাচে দাপিয়ে বেড়াচ্ছেন রাজস্থলী ইউএনও শেখ ছাদেক বাঘাইছড়িতে জীপ ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ২ রাঙামাটিতে হোম কোয়ারেন্টাইনে ১৮৬ জনের মধ্যে ছাড়পত্র পেয়েছে ১১৯ জন, বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছে ৬৭ জন কাপ্তাইয়ে ত্রাণ সহায়তা পেল আরো ৩৮৩ জন লংগদুতে প্রেমে ফাটলের জেরে ফাঁস দিলো কিশোরী
৪৭৭

রাঙামাটিতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছে ছাত্র ইউনিয়ন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- পার্বত্য জেলা রাঙামাটিতে নিম্ন আয়ের শ্রমজীবী ও তাদের শিক্ষার্থী সন্তানদের জন্য বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছে জেলা ছাত্র ইউনিয়ন। 

মঙ্গলবার (২৪ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা শহরের বনরূপা বাজার, সমতাঘাট, কাঁঠালতলীসহ বেশ কয়েকটি এলাকায় হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করে সংগঠনটি।

এ সময় জেলা ছাত্র ইউনিয়ন বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তারা জানান, নিজস্ব তহবিল গঠন করে এই হ্যান্ড স্যানিটাইজার কার্যক্রম শুরু করেছে জেলা ছাত্র ইউনিয়ন। আগামীকাল তাদের জেলা শহরের রিজার্ভ বাজারে এ কার্যক্রম চালানোর প্রস্তুতি রয়েছে।

এদিকে জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি অভিজিৎ বড়ুয়া জানিয়েছেন, দেশের বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ, বিভিন্ন সংকটকালীন সময়ের মত বিশ্বব্যাপী এই মহামারীতেও আমরা জনগণের পাশে দাঁড়াচ্ছি। আমরা আমাদের নিজস্ব তহবিলের টাকায় মানুষের মাঝে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছি।

তিনি জানান, সারাদেশেই আমাদের এ কার্যক্রম চলমান রয়েছে। তবে সম্প্রতি কাঁচামালের বাড়তি দাম ও সংকটের কারণে এ ধারা বেগমান রাখা বেশ কঠিন হয়ে পড়েছে। এসময় এই মহামারী মোকাবিলা সমাজের বিশিষ্টজন ও বড় রাজনৈতিক দলগুলোকে এগিয়ে আসার আহ্বান জানান ছাত্র ইউনিয়নের এই নেতা।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর