আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
ভারত-বাংলাদেশ সীমান্তে ৩০ টি অত্যাধুনিক একে-৪৭ অস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদ সহ আটক ৩
  • মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৫ ১৪২৭

  • || ১১ সফর ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ২ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ৮৯৮, মোট সুস্থ- ৮৫০, মোট মৃত্যু- ১৩ জন। রাঙামাটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত সরকার তথ্য অধিকার আইন নিশ্চিত করার ফলে বর্তমানে জনগণকে তথ্য পেতে এখন আর কোন বাধা পেতে হয় না বলে মন্তব্য করেছেন রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।
১৩৮৯

রাঙামাটিতে ২য় বারের মত স্থাপিত হলো ‘মানবতার ঘর’

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২০  


শম্পু বাহাদুর থাপাঃ- অসহায় মানুষদের সহযোগিতার জন্য রাঙামাটিতে ২য় বারের মত স্থাপিত হলো- The House oF Humanity এর ভিন্নধর্মী উদ্দ্যোগ "মানবতার ঘর"।

মানবতার ঘরের উদ্দ্যেশ্য হলো আপনাদের যা অপ্রয়োজনীয় তা দিয়ে যাবেন এবং যা প্রয়োজন তা নিয়ে যাবেন। "মানবতার ঘরে দেয়ার সময় দিতে গর্ববোধ করবেন না এবং নিতে লজ্জাবোধ করবেন না"- এই স্লোগানকে চালিকাশক্তির মূলমন্ত্র করে এগিয়ে চলার দ্বিতীয় সূচনা রাঙামাটি পার্বত্য জেলার ৬নং ওয়ার্ডের ভেদভেদী বাজারে স্থাপনের মাধ্যমে।

 

 

‘মানবতার ঘর’ উদ্বোধন করেন রাঙামাটি সদরস্থ ৬নং ওয়ার্ড কাউন্সিলর রবি মোহন চাকমা।

এসময় আরো উপস্থিত ছিলেন, শামসুল আলম, সমির দত্ত, আবু তৈয়ব, ফজলু করিম, হুমায়ুন কবির রতন, এইচ এম আলাউদ্দিন, আনন্দ বড়ুয়া, মোঃ সোহেল, বিজন পাল, শাহাদাৎ হোসেন সুমন, অন্তরা সেন ও মানবতার ঘর- The House Of Humanity এর এডমিন প্যানেল।

রাঙামাটি সদরস্থ ভেদভেদীতে মানবতার ঘর তৈরি করতে সব রকম সহযোগিতা করেছেন ৬নং ওয়ার্ড় এর কিছু স্বেচ্ছাসেবী তরুণ- মোস্তাফিজুর রহমান রাব্বি, মোঃ আব্দুল্লাহ আল মামুন, মোঃ শাহাদাৎ হোসেন সাকিব, মেহেদী হাসান, মোঃ রিয়াদ, মোঃ রনি, হাসান আলী, মোঃ রাশেদ, মোঃ মিজান, মোঃ সাগর, ইমন, মোঃ কাওসার, মোঃ শামীম, মোঃ হেলাল, মোঃ নুরুউদ্দিন, মোঃ ইউছুপ, মোঃ মেহেদী হাসান হৃদয় ও মোঃ মোজাম্মেল হোসেন।

এসময় তরুণ উদ্দ্যোগীরা বলেন, তাদের এই কার্যক্রম চলমান থাকবে এবং রাঙামাটির প্রত্যেকটি ওয়ার্ডে ও বাংলাদেশের সকল স্থানে একটি করে মানবতার ঘর তৈরীর স্বপ্ন দেখেন মানবতার ঘর The House Of Humanity এই তরুণ স্বেচ্ছাসেবীরা। তারা আরো বলেন, যারা নানা ভাবে মানবতার ঘর বাস্তবায়নে সহযোগিতা করেছেন সবাইকে ধন্যবাদ। 

উল্লেখ্য, মানবতার ঘর- The House Of Humanity এর প্রথম সূচনা হয় ২৮ (আগস্ট) রাঙামাটি পার্বত্য জেলার ৯নং ওয়ার্ডের কলেজ গেইট বাজারে স্থাপনের মাধ্যমে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর