ব্রেকিং:
দুর্গম সাজেকে হামে আক্রান্ত শিশুদের সেনাবাহিনীর চিকিৎসা
  • মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৬ শা'বান ১৪৪১

সর্বশেষ:
ত্রাণ ও দূর্যোগ মন্ত্রনালয়ের অর্থায়ানে জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় বাঘাইছড়িতে ত্রাণ পেলো ১৩ শত পরিবার বাঘাইছড়ি সাজেকে আবারো বেড়েছে হামের প্রকোপ ১১ গ্রামে আক্রান্ত দেড় শতাধিক শিশু রাঙামাটিতে তৎপর জেলা প্রশাসন, ম্যাজিস্ট্রেট, পুলিশ ও সেনাবাহিনী রাঙামাটিতে হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেল ৫৩ জন কাপ্তাইয়ে অসহায়দের পাশে একজন এন আই চৌধুরী রাঙামাটি পৌর এলাকার মানুষের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন পৌর মেয়র রাঙামাটি সদর উপজেলার বন্দুক ভাঙ্গার দুর্গম পাহাড়ী গ্রামের মানুষের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের পরিকল্পনায় করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে জনসতেনতামূলক জেলার ১৫টি স্থানে হাত ধোয়ার জন্য বেসিন স্থাপন দূর্গম মগবানে কর্মহীন মানুষের মাঝে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার ত্রাণ সহায়তা
৩০০

রাঙামাটির জুরাছড়িতে ১৫০ পিস ইয়াবাসহ আটক ২

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০১৯  


রাঙামটির জুরাছড়িতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, জুরাছড়ি উপজেলার এরাইছড়ি মৌজার আনন্দ পাড়ার পদ্ম ধর চাকমার ছেলে ভাগ্য ধন চাকমা (২৫) এবং একই পাড়ার নতুন বসতি এনধর চাকমার ছেলে চন্দন চাকমা (৩০)।

জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে জুরাছড়ি থানা পুলিশের একটি দল জুরাছড়ি ইউনিয়নের মিতিংগাছড়ির রাস্তা মাথা নামক এলাকায় অভিযান পরিচালনা করে মাদক কারবারি চন্দন চাকমা কে আটক করে তার দেহ ও ব্যাগ তল্লাশি করে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। এসময় তার সাথে থাকা ভাগ্যধন চাকমাকেও সন্দেহ ভাজন হিসেবে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জুরাছড়ি থানার অফিসার ইনচার্জ মো: মাহাবুবুল হাই জানান, মাদক কারবারি চন্দন চাকমা ও ভাগ্যধন চাকমা কে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর