আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
করোনায় দীর্ঘ ১৩৭ দিন বন্ধ থাকার পর খুলল রাঙামাটি পর্যটন কমপ্লেক্স
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২১ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৩৫, কাপ্তাই- আক্রান্ত ১০২, কাউখালী- আক্রান্ত ৩০, বাঘাইছড়ি- আক্রান্ত ১৫, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৫, রাজস্থলী- আক্রান্ত ১০, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৬৫৭, মোট সুস্থ- ৪৯৩, মোট মৃত্যু- ১০ জন।
১৯৫৯

রাঙামাটির প্রবেশ মুখ মানিকছড়িতে লাখ টাকার জালনোট সহ আটক ১

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- লাখ টাকার জালনোট সহ রাঙামাটির প্রবেশ মুখ মানিকছড়িতে মোঃ ফারুক হোসেন নামে একজনকে আটক করেছে মানিকছড়ি পুলিশ। গোপন সংবাদদের ভিত্তিতে গতকাল সকালে মানিকছড়ি থানার অফিসার আব্দুর রহমান বিশ্বাস তার সঙ্গী ফোর্স সহ অভিযান চালিয়ে নৌকা চত্বর থেকে তাকে আটক করে। কোরবানীর মৌসুম গরুর বাজারে জাল টাকা ছড়াছড়ি হয় জানা যাচ্ছে। তার জন্য এই বাজারে জাল টাকা চালাতেই একটি চক্র প্রতিনিয়ত এই পায়তারা চালায়।

এ সময় তার কাছ থেকে ৩৬৫ টি ৫’শত টাকার জাল নোট সহ তাকে আটক করা হয়। এ সময় তার সাথে থাকা আরো দুই জন সঙ্গী মোটর সাইকেল নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। শনিবার দুপুরে তাকে রাঙামাটি কোতয়ালী থানায় সোপর্দ করা হয়। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হয়।

মানিকছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আব্দুর রহমান বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কবির হোসেনের নির্দেশে গতকাল অভিযান চালানো হয়েছে। অভিযানের সময় মো ফারুক হোসেন নামে একজনের কাছ থেকে ৬ টি ৫০০ টাকার জাল নোটের বান্ডেল পাওয়া যায়। বান্ডেল গুলোতে মোট ৫৬৫ টি জাল নোট রয়েছে। যে জাল নোট গুলোর প্রত্যেকটির সিরিয়াল নাম্বার হচ্ছে (গ শ ৬৬৬৬৬৬৫)।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কবির হোসেন বলেন, শনিবার অভিযান চালিয়ে মানিকছড়ির নৌকা চত্বর থেকে তাকে আটক করা হয়েছে। তবে তার সাথে আরো ২ জন আছে এই বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে বর্তমান কোরবানীর গরুর হাটে প্রতারণা করতে গরু ক্রয় করার জন্য তারা এই জাল টাকা রাঙামাটিতে নিয়ে আসছে। যাকে আটক করা হয়েছে তার বাড়ী মাগুরায়। তবে তাদের এই চক্রের বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর