আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন, মোট আক্রান্ত ৪৫১
  • মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩০ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
দীঘিনালা বেইলী ব্রিজ সংস্কার প্রয়োজনে ২ দিন বন্ধ থাকবে বাঘাইছড়ি-খাগড়াছড়ি সড়ক যোগাযোগ কাপ্তাইয়ে দুস্থ মহিলাদের মাঝে জেলা পরিষদের সেলাই মেশিন বিতরণ বাঘাইছড়িতে পাহাড়ধসে উপজেলা সদরের সাথে খেদারমারা ইউনিয়নের সড়ক যোগাযোগ বন্ধ কাপ্তাইয়ে দুদকের বির্তক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ সেলাই মেশিন, বাদ্যযন্ত্র ও নগদ অর্থ বিতরণ করলো দীপংকর তালুকদার করোনা জয় করে কাজে যোগ দিলেন কাপ্তাই থানার ওসি নাসির রাঙামাটিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো জেলা প্রশাসন
৪২২

রাঙামাটির বিভিন্ন এলাকায় হ্যান্ড ওয়াশ ও স্যানিটাইজেশন স্থাপন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৭ মার্চ ২০২০  


রাঙামাটি সদর প্রতিনিধিঃ- করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতার অংশ হিসেবে রাঙামাটির বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে চলছে পরিস্কার পরিছন্নতা অভিযান এবং স্প্রে কার্যক্রম।

আজ সকালে রাঙামাটি রিজার্ভ বাজার এলাকায় মাষ্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজেশন বেসিন বসিয়ে হাত ধোয়া কার্যক্রমের উদ্বোধন করেন রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র ও মাষ্টার হারাধন দেবনাথের ছাত্র মোঃ জামাল উদ্দিন। 

এ সময় ১ নং ওয়ার্ড কাউন্সিলার হেলাল উদ্দিন, রাঙামাটি সাংবাদিক ফোরাম সভাপতি সাংবাদিক নন্দন দেবনাথ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দিনের উদ্যোগে পৌরসভার তার নিজ ওয়ার্ডে এই কার্যক্রম শুরু করেন। পরে মাষ্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের অনুরোধে রিজার্ভ বাজার এলাকায় এই হ্যান্ড ওয়াশটি স্থাপন করে দেয়। 

এদিকে গতকাল বিকালে রাঙামাটি বাস ষ্টেশন এলাকায় রাঙামাটি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজেশন হ্যান্ড ওয়াশ উদ্বোধন করা হয়েছে। 

রাঙামাটি জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর এই কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর