ব্রেকিং:
রাঙামাটিতে নতুন করে আরো ১ নার্স করোনায় আক্রান্ত, এই নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৬১ জন এসএসসি: রাঙামাটিতে পাশের হার ৭৬.৮৭%, জিপিএ ৫ পেয়েছে ১৪৩ জন
  • সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
বাঘাইছড়িতে নিষেধাজ্ঞা অমান্য করে চলছে ডিমওয়ালা মা মাছ ধরার মহোৎসব রাইখালীতে আরও ১ হাজার পরিবার পেল প্রধানমন্ত্রীর বিশেষ উপহার কাপ্তাইয়ের রাইখালীতে করোনা উপসর্গ নিয়ে এক নার্সের মৃত্যু লংগদুতে উপ-সহকারী মেডিকেল অফিসার করোনা পজেটিভ রাঙামাটিতে ৬০ লিটার চোলাই মদ সহ আটক ২ কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত রাঁধুনী করোনায় আক্রান্ত
১৪২৬

রাঙামাটির বিভিন্ন জায়গায় জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২০  


রাঙামাটি প্রতিনিধিঃ- গত শুক্রবার রাঙামাটিতে ইঞ্জিন চালিত পর্যটকবাহী বোট ডুবিতে ৬জন নিহত হওয়ার ঘটনায় পর জেলা প্রশাসনের জরুরী বৈঠকের গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়ন করতে রাঙামাটি ফিসারী ঘাট, উন্নয়ন বোর্ড ঘাট ও পর্যটন কমপ্লেক্স ও বিভিন্ন জায়গায় মোবাইল কোর্ট পরিচালন করেছে জেলা প্রশাসন।

এ সময় বোট মালিক ও চালকদের সাবধান করে ফিটনেস বিহীন বোট না চালানো, লাইফ জ্যাকেট ব্যবহার ও বোটের ছাদ খুলে ফেলার নিদের্শ প্রদান করেন।

জেলা প্রশাসনের এক জরুরী সভায় ফিটনেস বিহীন বোট চলাচল বন্ধ, লাইফ জ্যাকেট ব্যবহার বাধ্যতামূলক ও বোটের ছাদ খুলে ফেলার সিদ্ধান্ত হয়। 

জেলা প্রশাসনের সিদ্ধান্ত অনুযায়ী তা বাস্তবায়ন করতে সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকালে জেলা প্রশাসনের জেনারেল ডেপুটি কালেক্টর ম্যাজিষ্টেট পল্লব হোম দাশের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় নৌ টুরিষ্ট পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে রাঙামাটি জেলা প্রশাসনের জেনারেল ডেপুটি কালেক্টর ম্যাজিষ্টেট পল্লব হোম দাশ বলেন, রাঙামাটিতে ইঞ্জিন চালিত বোট ডুবে যে মর্মান্তিক দূর্ঘটনা ঘটেছে তা যেন পুনরায় আর না ঘটে সেজন্য জেলা প্রশাসনের জরুরী মিটিংয়ের সিদ্ধান্ত অনুযায়ী আমরা বিভিন্ন টিমে বিভক্ত হয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে মোবাইল কোর্ট পরিচালনা করছি এবং তা অব্যাহত থাকবে। আমরা চাই এই ধরণের মর্মান্তিক দূর্ঘটনা যাতে আর না ঘটে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর