আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ১৮ জন, মোট আক্রান্ত ৪৬৯ লংগদুতে জেএসএস (সংস্কার) কার্যালয়ে গুলি, আহত ১
  • বৃহস্পতিবার   ১৬ জুলাই ২০২০ ||

  • শ্রাবণ ১ ১৪২৭

  • || ২৪ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
নানিয়ারচর উপজেলার বিভিন্ন স্কুল প্রতিষ্ঠানে ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ রাঙামাটি মেডিকেল কলেজে পিসি আর ল্যাবের বিদ্যুৎ লাইনের সংস্কার কাজের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু বিলাইছড়িতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ রাঙামাটিতে নব নির্মিত ডরমেটরী ভবন উদ্বোধন করলেন বৃষ কেতু চাকমা রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন, মোট আক্রান্ত ৪৫১
১৪০৯

রাঙামাটির রাস্তায় কড়াকড়ি, মাঠে পুলিশ-সেনাবাহিনী

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  


শম্পু বাহাদুর থাপাঃ- বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাস প্রতিরোধে জনসমাগম ও অকারণে লোকজন যাতে রাঙামাটির রাস্তায় বের না হতে পারে সেটা নিশ্চিত করতে কাজ করছে পুলিশ। সেইসঙ্গে মাঠে রয়েছে সেনাবাহিনী।

বৃহস্পতিবার সকাল থেকেই রাঙামাটির সব এলাকা নিয়ন্ত্রণে নিয়েছে পুলিশ। প্রয়োজন ছাড়া কেউ রাস্তায় বের হলে পুলিশের জেরার মুখে পড়তে হচ্ছে।

তবে সংবাদপত্রসহ জরুরি সেবা এই কড়াকড়ির আওতামুক্ত থাকছে।

পুলিশ সূত্র জানায়, পরিস্থিতি নিয়ে বিভিন্ন পর্যায়ে সেনা কর্মকর্তাদের সঙ্গে পুলিশ কর্মকর্তারা বৈঠক করেছেন। পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) জাবেদ পাটোয়ারী গতকাল ভিডিও কনফারেন্সের মাধ্যমে কর্মকর্তাদের নির্দেশনা দিয়েছেন। আজ থেকে লোকজন যাতে রাস্তায় বের না হতে পারে, সেটা নিশ্চিত করতে বলেছেন আইজিপি।

এদিকে গত মঙ্গলবার থেকে সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ শুরু করেছে সশস্ত্র বাহিনী। রাস্তায় টহল দেয়ার কাজ করছেন সশস্ত্র বাহিনীর সদস্যরা। তারা বিভিন্ন এলাকায় গিয়ে নাগরিকদের সঙ্গনিরোধের বিষয়টি নিশ্চিত করছেন।

প্রসঙ্গত, মহামারি করোনাভাইরাসের সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে ২১ হাজার ১৪৮ জনে দাঁড়িয়েছে। আক্রান্তের সংখ্যা ৪ লাখ ৬৬ হাজার ৭৫৯ জন। আক্রান্তদের মধ্যে ১ লাখ ১৩ হাজার ৮০৮ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন। বিশ্বের অন্তত ১৯৮টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে এই ভাইরাস।

বাংলাদেশে করোনায় প্রাণ হারিয়েছেন ৫ জন। আক্রান্ত হয়েছেন ৩৯ জন। সুস্থ হয়েছেন ৭ জন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর