ব্রেকিং:
স্বাস্থ্যবিধি মেনে আগামী ১লা জুন থেকে রাঙামাটির ৬ টি উপজেলায় লঞ্চ চলাচল শুরু
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
‘হাসপাতাল গুলোতে পর্যাপ্ত চিকিৎসা সরঞ্জাম নিশ্চিত করা হবে’ কাঁচামাল সংকটে একসপ্তাহ ধরে কেপিএমের উৎপাদন বন্ধ করোনায় ঈদে পর্যটক শূন্য রাঙামাটি, স্পটে নেই মানুষের কোলাহল রাঙামাটি জেলা সদর হাসপাতালে পিসিআর ল্যাব, আইসিইউ স্থাপন ও কিডনী ডায়ালেসিস এর ব্যবস্থা নিতে জোর দাবী জানিয়েছেন রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বাঘাইছড়িতে কৃষকের কাছ থেকে বোরো ধান সংগ্রহের লটারি অনুষ্ঠিত
৪৯২৬

রাঙামাটির রিজার্ভ মুখ এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ২২ বসতঘর পুড়ে ছাই

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৯ মে ২০২০  

অগ্নিকান্ডে ২২ বসতঘর পুড়ে ভস্মীভূত। ছবিঃ আলোকিত রাঙ্গামাটি


নিজস্ব প্রতিবেদকঃ- রাঙামাটি শহরের রিজার্ভ মুখ এলাকার চেয়ারম্যান কলোনীতে ভয়াবহ অগ্নিকান্ডে ২২ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। আজ (৮ মে) সকাল সাড়ে ৮ টায় রান্না ঘরের চুলা থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে এবং আগুন মুহুর্তের মধ্যে চারিদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাঙামাটির ফায়ার স্টেশনের ২টি ইউনিট প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অগ্নিকান্ডে প্রায় ৩০ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবার বর্তমানে খোলা আকাশের নীচে বসবাস করছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল সাড়ে ৮ টার দিকে রিজার্ভ মুখ রাঙামাটি পৌরসভার সাবেক চেয়ারম্যান কাজী নজরুল ইসলামের ভাড়াটিয়া বাসা চেয়ারম্যান কলোনীর একটি রান্না ঘরের চুলা থেকে আগুন লাগে। মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। আগুন লাগার সাথে সাথে স্থাণীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে খবর পেয়ে রাঙামাটি ফায়ার সার্ভিসের ২টি ইউনিট, সেনাবাহিনীর সদস্য ও পুলিশের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রনে কাজ শুরু করে। প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ফায়ার সার্ভিসের ইউনিটের দক্ষতা না থাকলে রিজার্ভ মুখ ঘনবসতি এলাকা পুরো পুড়ে ছাই হয়ে যেতো।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর