আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন, মোট আক্রান্ত ৪৫১
  • মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩০ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
দীঘিনালা বেইলী ব্রিজ সংস্কার প্রয়োজনে ২ দিন বন্ধ থাকবে বাঘাইছড়ি-খাগড়াছড়ি সড়ক যোগাযোগ কাপ্তাইয়ে দুস্থ মহিলাদের মাঝে জেলা পরিষদের সেলাই মেশিন বিতরণ বাঘাইছড়িতে পাহাড়ধসে উপজেলা সদরের সাথে খেদারমারা ইউনিয়নের সড়ক যোগাযোগ বন্ধ কাপ্তাইয়ে দুদকের বির্তক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ সেলাই মেশিন, বাদ্যযন্ত্র ও নগদ অর্থ বিতরণ করলো দীপংকর তালুকদার করোনা জয় করে কাজে যোগ দিলেন কাপ্তাই থানার ওসি নাসির রাঙামাটিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো জেলা প্রশাসন
৮২০

রাঙামাটির সড়কে জাবীণুনাশক স্প্রে করলো জেলা প্রশাসন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  


রাঙামাটি সদর প্রতিনিধিঃ- রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে রাঙামাটি জেলার শহরের প্রধান প্রধান সড়কে জীবানুনাশক স্প্রে কার্যক্রম করা হয়েছে।

শনিবার সকালে রাঙামাটির শহরের বনরুপা, তবলছড়ি, রিজার্ভবাজার, কলেজ এলাকার প্রধান প্রধান রাস্তা বাজার ঘাটে ফায়ার সার্ভিসের মাধ্যমে ব্লিচিং পাউডার সহ জীবাণুনাশক মিশ্রিত পানির স্প্রে ছিটিয়ে শহরের রাস্তাঘাটগুলো জীবাণুমুক্ত করার কার্যক্রম শুরু করেছে জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।

এই সময় রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশের নেত্রীত্বে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইসলাম উদ্দীন, প্যানেল মেয়র জামাল উদ্দীন, ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন কুমার নাথ সহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিতছিলেন ।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ জানান, রাঙামাটিবাসীকে করোনার হাত থেকে রক্ষা করতে আমরা সর্বদা প্রস্তুত আছি। এখানকার মানুষদের সচেতন করতে আমাদের জেলা প্রশাসন, পুলিশ, সেনাবাহিনীর নিয়মিত মোবাইল কোর্ট পরিচালিত হচ্ছে। আমরা এছাড়া আজ থেকে শহরের সকল রাস্তাঘাট করোনা ভাইরাসের জীবানু থেকে মুক্ত রাখতে আমাদের জেলা প্রশাসনের পক্ষ থেকে পাউডার সহ জীবাণুনাশক মিশ্রিত পানির স্প্রে ছিটানো কার্যক্রম হাতে নিয়েছি। আমাদের এই পানি স্প্রের কার্যক্রম অব্যাহত থাকবে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর