আলোকিত রাঙামাটি
  • রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৫৪, কাপ্তাই- আক্রান্ত ১০৩, কাউখালী- আক্রান্ত ৩০, বাঘাইছড়ি- আক্রান্ত ১৫, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৫, রাজস্থলী- আক্রান্ত ১০, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৬৭৭, মোট সুস্থ- ৫৬৭, মোট মৃত্যু- ১০ জন।
১৫৪৬

রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ১৮ জন, মোট আক্রান্ত ৪৬৯

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৫ জুলাই ২০২০  


নিজস্ব প্রতিবেদকঃ- রাঙামাটি জেলায় নতুন করে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে রাঙামাটি জেলায় মোট করোনা রোগীর সংখ্যা হচ্ছে ৪৬৯ জন। 

বুধবার (১৫ জুলাই) সকালে চট্টগ্রাম ভেটেনারি এন্ড এনিমেল সায়েন্স বিশ্ববিদ্যালয় থেকে প্রাপ্ত ৫৪টি রিপোর্ট থেকে এই নতুন ১৮ জনের করোনা পজেটিভ বলে নিশ্চিত করেছেন, রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা ফোকাল পার্সন ডাঃ মোঃ মোস্তফা কামাল। এনিয়ে রাঙামাটিতে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৪৬৯ জনে।

চট্টগ্রাম ভেটেনারি এন্ড এনিমেল সায়েন্স বিশ্ববিদ্যালয় থেকে রিপোর্ট আসা পজিটিভ ১৮ জনের মধ্যে- রাঙামাটি সদর থেকে ১৩ জন, কাউখালী থেকে ২ জন, কাপ্তাই থেকে ১ জন, জুরাছড়ি থেকে ১ জন ও নানিয়ারচর থেকে ১ জন করোনা রোগী রয়েছে বলে নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা ফোকাল পার্সন ডাঃ মোঃ মোস্তফা কামাল। 

রাঙামাটি জেলায় সুস্থ হয়েছেন- রাঙামাটি সদর থেকে নতুন করে ৩ জন, কাপ্তাই থেকে ৮ জন, জুরাছড়ি থেকে ৯ জন, কাউখালী থেকে ২ জন, লংগদু থেকে ১ জন, বাঘাইছড়ি থেকে ২ জন, বিলাইছড়ি থেকে ১ জন, মোট ২৬ জন নতুন করোনা জয় করেছেন। এনিয়ে রাঙামাটিতে সুস্থ হওয়া রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৩৯ জনে।

বুধবার দুপুরে নতুন ২৬ জনকে সুস্থ ঘোষণা করেছে, রাঙামাটি স্বাস্থ্য বিভাগ।

এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে রাঙামাটি জেলায় মারা গেছে ৭ জন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর