ব্রেকিং:
দুর্গম সাজেকে হামে আক্রান্ত শিশুদের সেনাবাহিনীর চিকিৎসা
  • মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৬ শা'বান ১৪৪১

সর্বশেষ:
ত্রাণ ও দূর্যোগ মন্ত্রনালয়ের অর্থায়ানে জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় বাঘাইছড়িতে ত্রাণ পেলো ১৩ শত পরিবার বাঘাইছড়ি সাজেকে আবারো বেড়েছে হামের প্রকোপ ১১ গ্রামে আক্রান্ত দেড় শতাধিক শিশু রাঙামাটিতে তৎপর জেলা প্রশাসন, ম্যাজিস্ট্রেট, পুলিশ ও সেনাবাহিনী রাঙামাটিতে হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেল ৫৩ জন কাপ্তাইয়ে অসহায়দের পাশে একজন এন আই চৌধুরী রাঙামাটি পৌর এলাকার মানুষের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন পৌর মেয়র রাঙামাটি সদর উপজেলার বন্দুক ভাঙ্গার দুর্গম পাহাড়ী গ্রামের মানুষের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের পরিকল্পনায় করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে জনসতেনতামূলক জেলার ১৫টি স্থানে হাত ধোয়ার জন্য বেসিন স্থাপন দূর্গম মগবানে কর্মহীন মানুষের মাঝে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার ত্রাণ সহায়তা
৩৬৬

রাঙামাটি জেলা পরিষদ হতে বিলাইছড়িতে শীতবস্ত্র বিতরণ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৯  


রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ কর্তৃক দূর্গম বিলাইছড়ি উপজেলার বিভিন্ন এলাকার শতাধিক গরিব ও অসহায় শীতার্তদের মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (২৩ ডিসেম্বর) সকালে বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্রগুলো বিতরণ করেন।

এ সময় বিলাইছড়ি উপজেলার ৩নং ফারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শাহীদুল ইসলাম’সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্তিত ছিলেন।

বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া বলেন, প্রতি বছরই এই শীতের সময়ে কষ্টে কাটে পাহাড়ের প্রত্যান্ত এলাকার মানুষের দিন। ছড়িয়ে ছিটিয়ে থাকা অসংখ্য দরিদ্র মানুষ আছে যাদের কপালে সামান্য শীতবস্ত্র টুকুও জোটছে না। 

তিনি বলেন, সরকার ও সমাজের সামর্থ্যবানরাসহ সবাই যদি একটু এগিয়ে আসে, তাহলে এই সমস্যার সমাধান খুব সহজেই করা যায়। একই সাথে বেসরকারি সংস্থা, সামাজিক ও সেবামূলক সংস্থাগুলোও শীতার্ত মানুষের সহায়তার জন্য এগিয়ে আসতে পারে।

তিনি আরো বলেন, মানবিক চেতনায় উজ্জীবিত হয়ে মানুষের পাশে দাঁড়ানোর মাধ্যমে আমরা একটি কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করতে পারি। তাই আসুন এই শীতে মানবিকবোধ থেকে আমরা শীতার্ত মানুষের পাশে দাঁড়াই, মানুষের দুর্ভোগ কমিয়ে আনতে সাহায্য করি। সামর্থ্যবানদের শীতার্তদের প্রতি সহমর্মিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান তিনি।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর