আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
করোনায় দীর্ঘ ১৩৭ দিন বন্ধ থাকার পর খুলল রাঙামাটি পর্যটন কমপ্লেক্স
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২১ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৩৫, কাপ্তাই- আক্রান্ত ১০২, কাউখালী- আক্রান্ত ৩০, বাঘাইছড়ি- আক্রান্ত ১৫, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৫, রাজস্থলী- আক্রান্ত ১০, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৬৫৭, মোট সুস্থ- ৪৯৩, মোট মৃত্যু- ১০ জন।
১৭১৪

‘রাঙামাটি সদর হাসপাতাল উন্নয়নে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে’

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১০ জুলাই ২০২০  


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- রাঙামাটি সদর হাসপাতালের উন্নয়নে সেন্টাল অক্সিজেন সবরাহের জন্য কি পরিমান অর্থ সহায়তা প্রয়োজন তার তথ্য জানতে চেয়েছেন রাঙামাটির দায়িত্ব প্রাপ্ত সচিব বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী।

তিনি বলেন, রাঙামাটি জেনারেল হাসপাতালের উন্নয়ন জন্য আমার পক্ষ থেকে সব ধরণের ব্যবস্থা গ্রহণ করা হবে। শুধু কি কি সমস্যা আছে তার আমাকে জানাতে হবে। আমি যতটুকু সম্ভব ব্যবস্থা গ্রহন করার চেষ্টা চালিয়ে যাবে।

শুক্রবার (১০ জুলাই) বিকালে রাঙামাটি সার্কিট হাউজে হাসপাতালে অক্সিজেন সরবরাহসহ স্বাস্থ্য সেবা নিয়ে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ এর সভাপতিত্বে আলোচনা সভায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি পুলিশ সুপার আলমগীর কবির, সিভিল সার্জেন বিপাশ খীসা, রাঙামাটি মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ প্রীতি প্রসুম বড়ুয়া, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক অমিতাপ পরাগ তালুকদার, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা উপমাসহ রাঙামাটির ১০ উপজেলার উপজেলা স্বাস্থ্যকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। 

সভায় জেলা রাঙামাটির দায়িত্ব প্রাপ্ত সচিব বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী রাঙামাটির স্বাস্থ্য সেবা নিয়ে স্বাস্থ্য কর্মীদের থেকে জানতে চেয়ে স্বাস্থ্য বিভাগের সকল সমস্যা দ্রুত সমাধানে কাজ করার কথা বলেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর